চাহিদা অনুযায়ী মে;লামেশা করতে না দেয়ায় স্ত্রীকে হ’ত্যা করেন হীরা!

Loading...

নারায়ণগঞ্জের ফতুল্লায় তানজিদা আক্তার পপিকে গ’লা কে’টে হ’ত্যার দা’য় স্বীকার করেছে তার স্বামী হীরা চৌধুরী। চাহিদা অনুযায়ী শা;রী;রিক মেলা;মেশা করতে না দেয়ায় ক্ষু’ব্ধ হয়ে স্ত্রীকে গলা কে’টে হ’ত্যা করে সে।

বৃহস্পতিবার বিকা;লে না;রায়ণগঞ্জ সিনিয়র জুডিশি;য়াল ম্যা’জি;স্ট্রেট আহ;মেদ হুমা;য়ন কবী;রের আ’দাল;ত হীরা চৌ;ধুরীর জ;বানব’ন্দি গ্র;হণ করে;ছেন। পরে তাকে কা’রাগা;রে প্রে;র;ণ ক;রেছেন।

মা’;মলা;র ত’দন্ত;কারী অফি;সার ফতুল্লা মডেল থা’নার এস;আই জা;কির হোসে;ন মা;সুদ ব;লেন, হীরা চৌ;ধুরীকে গ্রে’ফতা;রের পর প্রাথমিক জি’জ্ঞা;সাবা’দে সে জা;নায়- চাহি;দা অনু;যায়ী শারী;রিক মে;লা;মে;শা করতে না দেয়া;য় ক্ষু’ব্ধ হয়ে স্ত্রী;কে হ’ত্যা; করেছে।

সে আ’দালতে হ’ত্যার দা’য় স্বী;কার করবে বলে জা;নালে তাকে আদা;লতে হা;জি;র ক;রা হয়। তিনি আরও জানান, হীরা চৌধুরীর এ জবা;নব’ন্দিস;হ আরও বিষয়ে ত’দন্ত চ;লছে। ত’দন্ত করে দেখা হবে এ;ছা;ড়াও আর কোনো বিষয় রয়েছে কিনা। আ;দা;লত জ;বান;ব’ন্দি শে’ষে হীরা চৌ;ধুরীকে কা’রা;গা;রে প্রে;র;ণ ক;রে;ছেন।

ভিডিওটি দেখুন

নি’হত তান;জিদা আক্তার পপি (২৫) ফতুল্লা;র ব;ক্তাব;লী ইউ;নিয়নের রা;জাপুর গ্রামের মৃ;’ত আ;লী ;আশ;রাফের মেয়ে। হী;রা চৌধুরী পূর্ব লামা;পাড়ার এলাকা;র ও;মর চৌ;ধুরী তু;হিনের ;ছে;লে। তাদে;র সং;সারে তু;ষার (১০) ও ফুয়াদ (৭) নামে দুটি পু;ত্র;স’ন্তান রয়েছে।

ফতু;ল্লা ম;ডে;ল থা’নার ওসি র;কিবুজ্জামান জা;নান, বুধবা;র ভোরে নি;জ বাড়ি;তেই হী;রা চৌ;ধুরী ;তার স্ত্রী প;পি;কে হ’ত্যা করে। হ’ত্যার পর ঘ’টনাস্থল থেকেই হী;রা;কে ছু’রি;সহ গ্রে’ফ;তা;র ক;রা হয়ে;ছে। এ ঘ’ট;না;য় বুধবার রাতে নি’হত প;পি;র ভা;ই শা;কি;ল বা’দী হয়ে থা’নায় মা’ম;লা করেছেন।

শাকিল জানান, ভো;রে স্বা;মী-স্ত্রী;র ম;ধ্যে তু;মুল ঝ;গ;ড়া ও হা’তা;হা’তি শু;রু হলে তাদে;র ব;ড় ছে;লে তু;ষার

তার দা;দা;কে; ডা;ক;তে পা;শের ;ফ্ল্যাটে যা;য়। তারা ফি;রে এসে পপি;র র’ক্তা;ক্ত লা’শ প;ড়ে থা;কতে দেখে। এ সময় পাশের রুমে ঘুমিয়ে ছিল ছোট ছেলে ফুয়াদ।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন