জামাইকে ৫০ হাজার টাকা দেয়ার পরদিন পেলেন মেয়ের লা’শ!

Loading...

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পারিবারিক কলহের জেরে স্ত্রী;কে হ;ত্যা ক;রার অ;ভি;যো;গ উ;ঠে;ছে স্বামী বি;রু;দ্ধে। ওই নারীর না;ম তানজিদা আক্তার পপি (২৭)।

এ ঘটনায় অ;ভিযু;ক্ত হীরা চৌধুরীকে (৩০) আ;ট;ক ক;রে;ছে পুলিশ। এসময় ;হ;ত্যা;কা;ণ্ডে; ব্যব;হৃত র;ক্ত;মা;খা ;উ;দ্বার; ;করা হয়।বু;ধবার (২৬ মে) সকালে ফতুল্লার পূর্ব লামাপাড়া এলাকার রূ;পসী গার্মেন্টসের সা;মনে এ হ;ত্যা;কাণ্ডে;র ঘট;না ঘটে।

নি;হ; গৃহবধূ তানজি;দা আক্তা;র পপি ফতুলা;র বক্তাবলীর ;রাজাপুরের মৃ;ত আলী আশরা;ফের মেয়ে। আ;টক হীরা চৌধুরী ফ;তুল্লা থানার পূর্ব লামাপাড়ার ওমর চৌধুরী তুহিনের ছেলে। তাদের সংসারে তুষাত (১০) ও ;তোয়াফ (৬) নামে দুই ছেলেসন্তান রয়েছে।

নি;হ;ত গৃহবধূর মা জানান, ১৩ বছর আগে উভয় পরিবারে;র পারিবারিক;সম্মতিতে ;বি;য়ে ;হয় হীরা ও পপির। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির লোকজন নানা অজুহাতে পপির পরিবারের কাছ থেকে টাকা দাবি করে আসছিলেন।

ভিডিওটি দেখুন

মেয়ের সুখের কথা চিন্তা করে জমি বিক্রি করেও হীরা;কে টাকা দিয়েছেন পপির বাবা। সর্বশেষ হত্যাকাণ্ডের আগের দিন মঙ্গলবার দুপুরেও তার মে;য়ের শ্বশুরবাড়িতে গিয়ে ৫০ হাজার টাকা দিয়ে আ;সেন। বুধবার সকাল ৮টার দিকে পপির

পরিবারকে ফোন দিয়ে জানানো হয় তাদের মেয়ে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে রয়েছেন। সেখানে গিয়ে তারা জানতে পারেন পপিকে গ;লা;; কে;টে; হ;ত্যা করে;ছেন স্বামী; হী;রা চৌধুরী।;

পুলিশ জানায়, বুধ;বার সকালে স্বামী ;হীরা চৌধু;রী স্ত্রীকে; ছু;রি দি;য়ে গ;লা ;কে;টে হ;ত্যা ক;রে পা;শের রু;মে লু;কিয়ে রাখেন। সংবাদ পেয়ে পু;লিশ ঘটনাস্থলে গিয়ে; ঘাত;ককে আ;;টক এবং ম;র;;;দেহ উদ্বা;র ক;রে;। পরে মরদেহ ময়না;তদ;ন্তের জন্য হাস;পাতালে পাঠানো; হয়। অভি;যুক্ত ;;হী;রা; চৌধুরী মা;দকাস;ক্ত ব;;লে জানা গেছে।

ফতুল্লা ম;ডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির মাসু;দ জানান, ঘটনাস্থ;লে গিয়ে ওই গৃহ;বধূকে; র;ক্তা;ক্ত অবস্থা;য় পড়ে থাক;তে দেখা যায়। তাকে হাত বেঁ;ধে গলা;য় ও ঘা;ড়ে ;ছুরিকা;ঘা;ত করে হ;ত্যা ক;রা হয়ে;ছে বলে তিনি জানান।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন