নিখোঁজের ২৫ বছর পর ফিরলেন দুলাল, খুশি পরিবার

Loading...

নি’খোঁজের ২৫ বছর পর নিজের পরিবারের মাঝে ফিরে এসেছেন গাজীপুরের শ্রীপুর পৌরসভার ওজিলাব এলাকার মৃ’ত আব্দুল খালেকের ছেলে দুলাল মিয়া (৪৫)। রবিবার দুপুরে ব্রাক্ষণবাড়ীয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও

ইউনিয়নের তেরোকান্দা গ্রামের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুর রহমানের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরিয়ে আনা হয় দুলাল মিয়াকে।

দুলাল মিয়ার মামাত ভাই মো. আমিরুজ্জামান জানান ১৯৯৫ সালে শ্রীপুর বাজারের নুরুল ইসলামের খাবার হোটেলে কাজ করতেন দুলাল মিয়া। সেখান থেকে হঠাৎ করেই তিনি নি’খোঁজ হন। গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ

মাধ্যমে রুকুনুজ্জামানের ফেসবুক ওয়ালে তার ছবি দিয়ে স্টাটাস দেয়া হয়, যা তার পরিবারের লোকজনের নজরে আসে। স্থানীয় জনপ্রতিনিধির সাথে যোগাযোগ করে তার পরিচয় নিশ্চিত করা হয়।

ভিডিওটি দেখুন

রবিবার তার বড় ভাই আবুল হোসেন, বড় বোন বেগম, ভগ্নীপতি হোছেন আলী, ভাতিজা মানিক মিয়া, মোঃ আমিরুজ্জামান, আফসার উদ্দিন আহমাদ, রিয়াজ উদ্দিন বাদল ও ফারুক আহমেদ গাড়িতে করে নিজ বাড়িতে নিয়ে আসেন।

নোয়াগাও ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য ফজলুর রহমান বলেন, গত ১৬/১৭ বছর ধরে এ গ্রামের বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করতো দুলাল মিয়া।

পরে আমার বাড়িতেই থাকা শুরু করেন তিনি। প্রথম দিকে শুধুমাত্র নিজের নামটা ছাড়া আর কিছুই বলতে পারতেন না দুলাল। কিছুদিন ধরে তার বাবার নামসহ বাড়ির ঠিকানা বলতে শুরু করেন তিনি। শ্রীপুর পৌরসভার ১নং ওয়ার্ড

কাউন্সিলর আহমদুল কবীর মন্ডল দারা বলেন, দুলাল মিয়া একজন বুদ্ধি প্রতিব’ন্ধী মানুষ। পরিবারের মাঝে ফিরে আসাতে পরিবারের লোকজনও খুশি আমরাও খুশি।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন