একস’ঙ্গে ৭ ছেলের সাথে স্কু’লছাত্রীর প্রে’ম, শেষমেষ সব ছেলেরা এক হয়ে বে’ধড়ক পে’টাল তাকে!

Loading...

এই প্রেম, যেটা ভালো,বাসার সাথে সম্প’র্কিত একটি গু’রু,ত্যপূর্ণ অংশ। যেটা প্রতি,টি মানুষের কাছে মনের উ’ত্তেজনা,পূর্ণ আর র’হস্যময় আ,নুভু,তি। আবার কিছু ব্যক্তির যৌ’-ন আনু,ভুতির স’’ঙ্গে আবে,গিয় বাহিপ্র,কাশমূ’লক আ’ন,ন্দময় অনু,ভুতি। একটা আক,র্ষণের স’’ঙ্গে আবেগ আম’দের সাথে যুক্ত। যেমন টর্চের বেটা,রির স’’ঙ্গে বা,ল্পের সম্প’র্কে,র মতো। যেটা মিল না হলে কখোনই আলো জ্ব’লে উঠবে না।

ঘ’ট,নাটি বাংলা,দেশের একটা গ্রামের স্কুলে ঘটেছে। নবম শ্রেনির একটা ছাত্রী তার নিজের স্কুলের দুটি ছেলের সা’ঙ্গে প্রেম করতে শুরু করে। তার সা’ঙ্গে মে’য়েটি যখন ফেসবু,কে এলো আরো,ই পাঁচ’টি ছেলের স’’ঙ্গে সম্প’র্কে জড়িয়ে পরলো। যারা পাশের স্কুলে একাদশ শ্রে,ণীতে পড়ত তারাই মে’য়েটির সাথে সম্প’র্কে জ,ড়িয়ে পরে। প্রথম দিকে কেউ এই বি’ষয়ে বুজতে পারে,নি। কিছু,দিন মে’য়েটি সবার স’’ঙ্গে প্রেমের বাহা’না বা,নিয়ে খুব আ,নুন্দ করে। তাদের কাছ থেকে কিছু পরি,মান পয়সাও নেয়। এমন,টা কয়েক দিন চলতে চলতে হঠাৎ একটা দু’র্ঘ’টনা ঘটে যায়।

ভিডিওটি দেখুন

আসুন আম,রা দে,খেনি তার,পর কি হল। গত কিছু দিন আগেই ঘৎনা,টি ঘটে। ফেসবু,কের একটি ছেলে যখন তার ফেসবুক প্রো,ফাইলে ওই মে’য়েটির ছবি পোস্ট করে তখন সব ছেলে তা জানতে পারে। তার,পর নিজে,দের মধ্যে কথা বলে তারা পারি,কাল্পনা করে যে মে’য়ে,টিকে কিভাবে শা’স্তি দেওয়া যায়। সবকটা ছেলে একস’’ঙ্গে ফেস,বুকে মে’য়ে,টিকে লাইভ ভিডি,ওটে এনে খুব কোরে বলার পর ওখানেই শেষ করল না। তারা একস’’ঙ্গে গিয়ে মে’য়ে,টাকে ঘিরে খুব মা’রধর করে আর তাকে বলে যে তাদের স’’ঙ্গে যা করেছে এমনটা যেন আর কাউকে না করে।

বাকি দুটো ছেলে তার স্কুলে তাকে খুব অ’পমান করে, সেই থেকে মে’য়েটির মা-বাবা তাকে ওই স্কুল থেকে সরি,য়ে আলাদা স্কুলে ভর্তি করে দেয়। সেই কার,ণে সক,লকে জানাই যে প্রেম হল একটা প্রবিত্র বন্ধ’ন, তাই এটা নিয়ে কোন ছেলে,খেলা কারা’ ঠিক নয়।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন