স্বামীর হাতে মা’র খেলেন নেহা!

Loading...

বিভিন্ন সময় নাট’কীয় ঘট’নার জন্য সংবাদের শিরোনামে আসেন নেহা ক’ক্কর। গত বছর প্রেম ভা’ঙার পর সামা’জিক মাধ্যমে নিজের কান্নার ছবিও প্র’কাশ করেছিলেন তিনি। তা নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল।

এরপরই শোনা গিয়ে’ছিল উদিত নারায়ণের ছেলে আদি’ত্যকে বিয়ে করছেন নে’হা। কিন্তু শেষ পর্যন্ত গাঁট’ছড়া বাঁধ’লেন পা’ঞ্জাবি গায়ক রোহা’নপ্রীত সিংয়ের সঙ্গে। সামাজিক মাধ্যমে তাদের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবির প্রকাশ করেন বলি’উডের এই জনপ্রিয় গায়িকা।

কিন্তু হঠাৎ কী হলো নেহা ও রোহানপ্রীতের সম্পর্কে? একটি ভিডিও প্রকা’শের পর এমন প্রশ্ন এখন নেটিজনদের মনে। কয়েক মাস আগেই ভালোবেসে বিয়ে করেছেন তারা। এরমধ্যেই শুরু ঝগড়া। এমনকি মা’রপিট করছেন দুজন।

ভিডিওটি দেখুন

ভিডিওতে দেখা যাচ্ছে, রোহনপ্রীত চুল ধরে মার’ছেন নেহা’কে। গায়ি’কাও কিন্তু চুপ নেই। তিনিও একের পর মা’রতে শুরু করলেন স্বামীকে।

ভিডিওটি নে’হা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যা’পশনে লিখেছেন, ‘খাদ তেনু ম্যা’য় দাস’সা’। এরপর থেকে ভ’ক্ত’দের মধ্যে শুরু হয়েছে জল্পনা।

কিন্তু ঘ’টনা আ’সলে অন্যকিছু। নেহা ও রো’হানপ্রী’তের নতুন গানের অ্যাল’বাম রিলিজ পাচ্ছে শিগ’গিরই। আর এই খুন’সুটি ভ’রা মার’পিট সেই ভিডিওর একটা অংশ।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন