কত টাকার মালিক সামান্থা-নাগা দম্পতি?

Loading...

দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন‌্য। ২০১৭ সালে ভালোবেসে বিয়ের পিঁড়িতে বসেন তারা। বিয়ের পর তারা এক সিনেমায় জুটি বেঁধেও অভিনয় করেছেন। তাদের রসায়ন দর্শক মনে বেশ সাড়া ফেলে।

অভিনয় ক‌্যারিয়ারে আলাদা আলাদা অনেক ব‌্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তারা। সম্মান ও খ‌্যাতির পাশাপাশি তাদের প্রাপ্তির ঝুলিতে জমা হয়েছে অর্থ। বিজ্ঞাপন-চলচ্চিত্র থেকে তারা মোটা অঙ্কের অর্থ আয় করেছেন। কিন্তু এই যুগল কত টাকার মালিক?

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সামান্থা আক্কিনেনি সব মিলিয়ে ৮৪ কোটি রুপির (৯৬ কোটি ৫৯ লাখ টাকার বেশি) মালিক। অন‌্যদিকে নাগা চেতন‌্যর অর্থের পরিমাণ ৩৮ কোটি রুপি (৪৩ কোটি ৬৯ লাখ টাকার বেশি)। দুজনের মোট অর্থের পরিমাণ ১২২ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ১৪০ কোটি ২৯ লাখ টাকার বেশি।

ভিডিওটি দেখুন

একাধিক সিনেমার কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন নাগা চৈতন‌্য। এর মধ‌্যে অন‌্যতম সিনেমা ‘লাভ স্টোরি’। ড্রামা-রোমান্টিক ঘরানার এই সিনেমা পরিচালনা করেছেন সেখার কামুলা। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন সাই পল্লবী। করোনার কারণে এর মুক্তি আটকে আছে।

অন‌্যদিকে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সামান্থা। পাশাপাশি ‘শকুন্তলাম’ সিনেমায় দেখা যাবে তাকে। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর।

এই দুই সিনেমা ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন সামান্থা। এছাড়া ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। এর মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হবে তার।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন