সালমানের সিনেমার টাকা যাবে করোনার ত্রাণে!

Loading...

অবশেষে ১৩ মে মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি। প্রেক্ষাগৃহের পাশাপাশি ভারতীয় একটি স্ট্রিমিং প্ল্যাটফর্মেও মুক্তি পাচ্ছে ছবিটি। করোনা পরিস্থিতিতে দেশটির ক্ষতিগ্রস্ত মানুষের জন্য এ ছবির আয় থেকে একটি বিশেষ উদ্যোগ নিয়েছেন প্রযোজক ও পরিবেশকেরা। সিনেমাটি থেকে প্রাপ্ত আয়ের একটি অংশ ব্যয় করা হবে করোনার ত্রাণ হিসেবে।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির প্রযোজনা সংস্থা জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ ও সালমান খান ফিল্মস। নির্মাতারা বলেছেন, ছবির একটি অংশের অর্থ ব্যয় করে ‘গিভ ইন্ডিয়া’ উদ্যোগের অংশীদার হিসেবে প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম দান করবেন তাঁরা। এ ছাড়া দুই প্রযোজক মিলে বিশাল বিনোদন অঙ্গনের শ্রমজীবীদের সাহায্য করবেন, যাঁরা এই করোনা মহামারিতে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছেন।

ভিডিওটি দেখুন

সালমান খান ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘করোনার বিরুদ্ধে লড়ছে পুরো দেশ। এই লড়াইয়ে আমাদের সংস্থার পক্ষ থেকে একটি উদ্যোগ নিতে পেরে আমরা ভীষণ আনন্দিত। গত বছর করোনার সময় থেকেই এই লড়াইয়ে আমরা মানুষের পাশে ছিলাম, এখনো আছি। করোনায় পুরো দেশ ও বিশ্ব ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, পুরোপুরি প্রস্তুত একটি সিনেমা সুস্থ সময়ের জন্য আটকে রাখব না। সিনেমা হল ও অনলাইন প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি পাবে। এসব জায়গা থেকে প্রাপ্ত আয়ের একটি অংশ আমরা মহামারির বিরুদ্ধে লড়াইয়ে দান করাটাই উপযুক্ত হবে বলে মনে করেছি।’

শুরুতে ২০০ কোটি রুপির বিনিময়ে ছবিটি বিক্রি করতে চেয়েছিলেন সালমান। কিন্তু ক্রেতারা কোনোমতেই রাজি হচ্ছিলেন না। সালমানও ১৭৫ কোটি রুপির নিচে নামতে চাইছিলেন না। সবশেষে ১৬০ কোটি রুপি পর্যন্ত নেমেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত কত টাকায় রফা হয়েছে, সে খবর জানা যায়নি। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে সালমান ছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুদা, দিশা পাটানি, মেঘা আকাশ প্রমুখ।

শিগগিরই শাহরুখ খান অভিনীত ও প্রযোজিত ‘পাঠান’ ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে সালমানকে। ‘পাঠান’ ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন