স্ত্রীকে টেনে-হিচড়ে বাড়ির বাইরে নিয়ে আছড়ে ফেলল স্বামী, ভিডিও ভাইরাল! (ভিডিও)

Loading...

কুমিল্লার লালমাইয়ে যৌ;তু;কের দাবিতে এক গৃ;হব;ধূকে নি;;র্যা;ত;নের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাই;রাল হয়েছে। পরে নি;;র্যা;ত;নকারী নাজমুল হাসানকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার নাজমুল ওই উপজেলার ভুলইন উত্তর ইউনিয়নের বড় চলুন্ডা গ্রামের পল্লী চিকিৎসক আবুল খায়েরের ছেলে। মঙ্গলবার রাত ১০টার দিকে বাড়ি থেকে পা;লা;নোর সময় তাকে গ্রেফতার করা হয়। এর আগে, একইদিন বিকেলে নাজমুলের বি;রু;দ্ধে মামলা করেন নি;;র্যা;ত;নের শি;কা;র মরিয়ম আক্তার আইরিন। তিনি নাজমুল হাসানের স্ত্রী।

জানা গেছে, নাজমুল হাসান একই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের গৈয়ারভাঙ্গা বাজারের খলিল মেডিকেল হলে সেলসম্যান হিসেবে চাকরি করতেন। সেই সুবাদে তার সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে বেলঘর দক্ষিণ ইউনিয়নের প্রেমনল গ্রামের মমতাজ উদ্দিনের মেয়ে মরিয়ম আক্তার আইরিনের।

বছর খানেক প্রেমের পর পরিবারের সম্মতি না পাওয়ার অজুহাতে আইরিনকে এড়িয়ে চলতে শুরু করে নাজমুল। গত বছরের ১১ অক্টোবর সকালে বিয়ের দাবিতে নাজমুলের বাড়িতে অনশন শুরু করেন আইরিন। সারাদিন অনশনের পর রাতে স্থানীয় গণ্যমান্যদের মধ্যস্থতায় নাজমুলের পরিবার আইরিনকে মেনে নেয়। ১৪ অক্টোবর তিন লাখ টাকা কাবিনে তাদের বিয়ে হয়।

ভু;ক্ত;ভো;গী আইরিন জানান, বিয়ের কিছুদিন পরই নাজমুল ও তার পরিবারের সদস্যরা তিন লাখ টাকা যৌ;তু;কের জন্য চা;প দিতে শুরু করে। এক পর্যায়ে তারা আইরিনকে শা;রী;রি;ক নি;;র্যা;ত;ন করে বাড়ী থেকে বের করে দেয়। সেই থেকে আইরিন বাবার বাড়িতেই বসবাস করছিলেন।

ভিডিওটি দেখুন

চলতি বছরের ৭ এপ্রিল সকালে স্বামীর সঙ্গে দেখা করতে শ্বশুরবাড়িতে গেলে আবারো নি;;র্যা;ত;নের শি;কা;র হন আইরিন।সেদিনের নি;;র্যা;ত;নের একটি ভিডিও ১৮ এপ্রিল রাতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ১৭ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা গেছে, বাড়িতে নি;;র্যা;ত;নের পির আইরিনকে টে;নে-হি;চ;ড়ে রাস্তায় নিয়ে যায় নাজমুল। এরপর সেখানে তাকে আ;ছা;ড় দিয়ে ফে;লে ভে;তরে চলে যায় সে।

ভিডিওটি নজরে আসায় ২০ এপ্রিল নি;;র্যা;ত;নের শি;কা;র আইরিনকে শ;নাক্ত করেন লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব। ওইদিন আইরিন পুরো ঘ;টনা জা;নিয়ে স্বামী নাজমুল হাসান, শাশুড়ি শামীমা বেগম, ভাসুর নজরুল ইসলাম ও শ্বশুর আবুল খায়েরও অ;জ্ঞা;তনা;মা ২-৩ জনের বি;রু;দ্ধে মামলা করেন। তাৎক্ষনিক পুলিশের একাধিক টিম আ;সা;মিদের গ্রেফতারে অ;ভি;যান শুরু করে। ওই রাতেই বাড়ি থেকে পা;লা;নোর সময় গ্রেফতার হয় নাজমুল।

নি;;র্যা;ত;নের শি;কার মরিয়ম আক্তার আইরিন বলেন, আমার আরো আগেই মামলা করা উচিত ছিল। তাহলে নাজমুলকে আরো আগে গ্রেফতার করা সম্ভব হতো। এখন তার পরিবারের বাকি সদস্যদের দ্রুত গ্রেফতারের দাবি জানাই।

লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব বলেন, নি;;র্যা;ত;নের শি;কা;র নারীর লিখিত অভি;যোগ মামলা হিসেবে রেকর্ড করেই অভি;যান শুরু করি। নি;;র্যা;ত;নকারী নাজমুলকে গ্রেফতার করা হয়েছে। বাকি আ;সা;মিদেরও দ্রুত আই;নের আওতায় আনা হবে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন