বিয়ে না করে একই ফ্ল্যাটে থাকছেন প্রভা-মনোজ!!

Loading...

বিয়ে না করে একই ফ্ল্যাটে থাকছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা এবং মনোজ প্রামাণিক। মিঠু রায় এর ‘ফেক হাসব্যান্ড’ শিরোনামের নাটকে এমনই দৃশ্য নিয়ে হাজির হবেন প্রভা এবং মনোজ। বাস্তব জীবনের ব্যাচেলরদের বাসা ভাড়া সমস্যা নিয়েই এর গল্প।

নাটকটির গল্পে দেখা যাবে, রুনি (প্রভা) একজন চাকরিজীবী অবিবাহিত মেয়ে। ঢাকায় একাই থাকেন। ব্যাচেলর বলে বাসা পেতে সমস্যা হয়, এলাকার লোকজন নানা মন্তব্য করে। এমনকি কর্মস্থলেও সহকর্মীরা অ্যাডভান্টেজ নেয়ার চেষ্টা করে। তাই রুনি বলে বেড়ান যে তিনি বিবাহিত। এরপর থেকে আগের সমস্যাগুলো অনেকটাই সমাধান হয়ে যায় তার।

ভিডিওটি দেখুন

নতুন এলাকায় নতুন একটা বাড়ি ভাড়া নেন রুনি। নতুন অফিসে যোগদান করেন। সেই অফিসে তার সহকর্মীদের সঙ্গে ভালো একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। অফিসের রবিনও (মনোজ) জানেন যে, রুনি বিবাহিত। রুনি তার কাল্পনিক হাজব্যান্ডকে নিয়ে নানা ধরনের মুখরোচক গল্প করেন সবার কাছে। রবিনের কাছেও। পরে বিপদে পড়ে রবিনকেই সাজতে হয় রুনির ফেক হ্যাজবেন্ড এবং তারা বিয়ে না করে একই বাসাতে থাকতে শুরু করেন।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, পিন্টু আকুনজি, খাইরুল আলম টিপু, শারমীন সুলতানা শর্মী, কাজি সালিমুল হক কামাল, জান্নাতুল শ্রাবণী, রাইসুল ইসলাম, বরশা, রিংকু, স্বপন আহমেদ, মিজান রহমান, নয়ন, রাফি আহমেদ উৎসসহ অনেকে।

নাটকটি শিগগিরই কোনও একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন