টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ!

Loading...

ওয়ানডের পর হার দিয়ে নিউজিল্যান্ড সফরের টি-২০ সিরিজ শুরু করেছে বাংলাদেশ। সিরিজে টিকে থাকতে চাইলে দ্বিতীয় টি-২০ জ্যের বিকল্প নেই টাইগারদের সামনে। এমন ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

সিরিজের প্রথম টি-২০ ম্যাচটি ৬৬ রানে হেরেছে বাংলাদেশ। তবে এখনই হাল ছাড়ছে না টাইগাররা। সিরিজের দ্বিতীয় ম্যাচে ঘুড়ে দাঁড়াতে আশাবাদী রিয়াদের দল। নেপিয়ারের ম্যাকলিন পার্কে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়। বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী টেলিভিশন ও টি-স্পোর্টস সরাসরি ম্যাচটি সম্প্রচার করবে।

প্রথম ম্যাচ হারলেও দলের পারফরমেন্সে সন্তুষ্ট ছিলেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচ শেষে তিনি বলেছিলেন, দলের মধ্যে ইতিবাচক মনোভাব দেখে আমার ভালো লেগেছে। আমি মনে করি, আমাদের ভালো সুযোগ ছিলো। আমরা শুরুতে উইকেট নিয়েছি এবং তাদের রান রেট সাতের নিচে রেখেছি। তবে ডেভন যেভাবে ব্যাটিং করেছিল, সে ম্যাচটি নিজেদের নিয়ন্ত্রণে নিয়েছিলেন।

ভিডিওটি দেখুন

মাহমুদউল্লাহ আরো বলেন, আমাদের বোলাররা ভাল বোলিং করেছে, তাই আমি তাদের দোষ দিতে পারি না। আমাদের কিছু মিস ফিল্ডিং হয়েছে। যেগুলো বাউন্ডারি হয়েছে। আমরা যদি তাদের ১৯০তে আটকে রাখতে পারতাম, তবে রান তাড়া করতে পারতাম। তবে আমরা ব্যাটিংয়ে শুরুতে উইকেট হারিয়েছি, যা আমাদের সহায়তা করতে পারেনি, তবে দুর্ভাগ্যক্রমে আমাদের ব্যাটিং এমনটি বারবার ঘটছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-২০তে ৮ ম্যাচ খেলে এখনো জয়হীন বাংলাদেশ। দেশটির মাটিতে এখনো কোন ফরম্যাটেই

জয় পায়নি টাইগাররা। এই সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ ও প্রথম টি-২০তে হারের ফলে নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশের হার এখন ৩০টি ম্যাচে (১৬টি ওয়ানডে, ৯টি টেস্ট ও ৫টি টি-২০)।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন