বিয়ের দাবিতে নবম শ্রেণির ছাত্রের বাড়িতে অনশন

Loading...

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় নবম শ্রেণির ছাত্রকে বিয়ের দাবিতে চারদিন ধরে অষ্টম শ্রেণির ছাত্রী অনশন করেছে। খবর পেয়ে রোববার দুপুরে উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের দিগছাইল গ্রামের বাড়ি থেকে ওই ছাত্রীকে উ;দ্ধার করা হয়েছে। পরে ওই ছাত্রী প্রেমি;কে;র বিরু;;দ্ধে একটি ধ;;র্ষণ মা;মলা দা;য়ের করে।

অনশনকারী ছাত্রী জানায়, গত ১৮ মার্চ একই বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছা;ত্রের সঙ্গে চট্টগ্রামে গিয়ে একটি হোটেলে পাঁচদি;ন ছিল তারা। সেখান থেকে ওই ছাত্রের মামা তাদের দুইজনকে বিয়ে দেবে বলে হাজীগঞ্জ বাজারে নিয়ে আসেন। কিন্তু হাজীগঞ্জ বাজারে আসার পর ওই কিশোর প্রেমিক ও তার মামা ছাত্রীকে একা রে;খে পালিয়ে যায়।

ভিডিওটি দেখুন

এরপর থেকে মেয়েটি প্রতিদিন সকালে তার প্রেমিকের বাড়িতে গিয়ে বাড়ির বারান্দায় বসে অনশন করে। অনশনের প্রথম দিন থেকেই ওই কিশোরের মাসহ স্বজনরা পালিয়ে যায়। তারপরও নাছোড়বান্দা ছাত্রী ওই বাড়িতে টানা চারদিন

অনশন করে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে এ ঘটনার বিষয়ে গত ২১ মার্চ থেকে ওই কিশোর প্রেমিক নিখোঁ;জ বলে তার মা হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

হাজীগঞ্জ ;থানার ওসি মো. হারুনুর; রশীদ ব;লেন, ধ;র্ষণে;র মা;মলা নেয়া হয়েছে। মেয়েটির অ;ভিযোগের ভি;ত্তিতে তদন্ত কাজ চলছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন