ছা’ত্রীর গো’পন ভিডিও নিয়ে পাত্রপক্ষের বাড়িতে হাজির গৃহশিক্ষক!

Loading...

নড়াইলের লোহাগড়ায় ছা’ত্রীর স’ঙ্গে অ;ন্ত;র;ঙ্গ মু;হূ;র্তে;র ভি;ডিও ;ধারণ করে বি;য়ে ভে;ঙে দে;য়ার অ;ভি;যো;গে গৃহ;শিক্ষ;ককে গ্রে;ফ;তার করে;ছে পু;লিশ।

সোমবার বিকেলে অ’ভিযু’ক্ত আশরাফুজ্জামান রানা নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদার আ’দালতে ১৬৪ ধারায় স্বী’কারোক্তিমূলক জবানব’ন্দি প্রদান করেন।

এ;জাহার ও পরি;বার সূত্রে জা’না গেছে, লোহাগড়া পৌরসভা’র আশরাফুজ্জামান রানা ২০১৯ সালে একই এলাকার এক শিক্ষার্থীকে প্রাইভেট পড়াতেন। এ সময় বি;ভি;ন্ন প্র;লো’ভন দি;য়ে ও;ই ছা;ত্রী;কে তি;নি ধ;র্ষ;ণ করেন এবং ধ’র্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণ করে রাখেন।

ভিডিওটি দেখুন

এ;দি;কে পারি;বারিক;ভাবে গত রো;ববা;র (২১ ;মা’র্চ) ও;ই শি;ক্ষা;র্থীর বি;য়ে;র দি;ন ধা;র্য ক;রা হয়। কিন্তু বি;য়ের আ;গের দিন গ;ভীর রা;তে গৃহশিক্ষক আশ;রাফুজ্জা;মান রা;না পাত্র;প;ক্ষের বাড়ি;তে উপ;স্থি;ত হ;য়ে ধ;র্ষ;ণে;র ধার;ণকৃত ভি;ডি;ও দে;খা;লে তা;কে আট;কে রে;খে লো;হাগড়া থা;না পু;লিশে খ;বর দেয় পাত্রপক্ষ।

খ;বর পে;য়ে রা;তেই লোহাগ;ড়া থা;না পু;লিশ আশরা;ফুজ্জা;মান রা;নাকে আ;ট’ক ক;রে থা’নায় নিয়ে আসে। এ ঘ’টনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সোমবার স;কালে রানাকে আ’সামি করে লো;হাগ;ড়া থা;নায় মা;মলা দায়ে;র করেন।

লো;হাগড়া ;থা’নার এ;সআই ও মাম;লার ত;দন্তকা;রী ক;র্মক’র্তা সা;ইফুল ইস;লাম জা;নান, ভিকটিমের ডা;;ক্তারি প;রীক্ষা নড়া;ইল স;দর হাসপা;তা’লে সম্প;ন্ন হ;য়েছে। এক;ই আ’দালতে ভিকটিম ২২ ধারা;য় জা;বান;ব;ন্দি প্রদা;ন করে;ছেন।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন