ক’বর থেকে তোলা হলো প্রবা’সীর স্ত্রী’র ‘লা’শ, হৃ’দ’য়বিদা’রক দৃশ্য

Loading...

নোয়াখালীর সেনবাগে প্রায় আড়াই মাস পর রোমানা আক্তার (২২) নামের এক গৃ;হব;ধূর ;লা;শ কব;র থেকে উত্তোলন করেছে পু;লি;শ ব্যু;রো অব ইন;ভেস্টিকেশন (পিবি;আই)।

সোমবার (১৫ মার্চ) দুপুরে আদা;লতের আদেশে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের আকু আলী মিঝিবাড়ির পারিবারিক কব;রস্থা;ন থেকে ওই লা;শ উত্তো;লন করা হয়।

আদা;লতের নির্দেশে পিবি;আই ক;বর থেকে লা;শ উত্তো;লন করে একই দিন বিকেলে ময়;নাতদ;ন্তের জন্য ম;র;দে;হ নোয়াখালী জেনারেল হাসপাতালের ম;র্গে পাঠায়। পুলিশ ব্যুরো অব ইনভিস্টিকেশন (পিবিআই) ও;সি মামুন পাটোয়ারী জানান,

ভিডিওটি দেখুন

২০২০ সালের ১৮ ডিসেম্বর সেনবাগ উপজেলা উত্তর মোহাম্মদপুর ইউপির করিম মাস্টার বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী এক স;ন্তানের জননী রোমানা আক্তারের মৃ;ত;দে;হ স;ন্ধ্যায় তার শ্বশু;র বাড়ি নিজ শ;য়ন কক্ষ; থেকে পু;লিশ উ;দ্ধা;র করে।

এরপর রোমা;নার ভাই সুরুজ মিঞা প্রকাশ সবুজ নোয়াখালীর বি;চারি;ক আ;দাল;তে ৮ জনকে আ;সা;মি করে একটি হ;ত্যা; মা;ম;লা দা;য়ের করেন। কিন্তু দীর্ঘ সময় অতি;বাহি;ত হলেও সেন;বাগ থানা পু;লিশ ময়;নাতদন্তে;র রিপো;র্ট আদা;লতে দা;খিল না করা;য় পু;নরা;য় ম;য়না;তদ;ন্তের জন্য পি;বিআ;ইকে লা;শ ক;বর; থেকে তোলার আ;দেশ দেন বিচা;রিক আদা;লত।

রোমানা;র লা;শ তোলা;র খবর চারি;দিকে ছ;ড়ি;য়ে পড়;লে শতশত; না;রী; ও পুরু;ষ; সেখানে ভি;ড় জ;মায়। এ সময় পরিবারের স্ব;জনদের আহা;জা;রিতে এক হৃ;দয়বি;দার;ক দৃ;শ্যের সৃ;ষ্টি হয়।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন