ন”গ্ন’ ছবি পোস্ট করতে বলায় পূজা যা করলেন

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৩ বার পাঠিত

তথ্য প্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যম বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বিশেষ করে নিজেদের বিভিন্ন তথ্য জানানোর ক্ষেত্রে এই মাধ্যমটিই বেছে নেন তারকারা। ভক্তরাও এটির মাধ্যমে মনের কথা প্রিয় তারকার কাছে প্রকাশ করেন।

ফটো ও ভি’ডিও শেয়া’রিং সাইট ইনস্টাগ্রামে নতুন একটি ফিচার চালু হয়েছে। ‘পো’স্ট অ্যা পি’ক’ নামের ফিচা’রটিতে অনুসা’রীরা কি ছ’বি দেখতে চা’য় তা জানতে চান তারকারা। স’ম্প্রতি এই ফিচা’রটি ব্যবহার করেন ভারতী’য় অভি’নে’ত্রী পূ’জা হেগড়ে। এই সময় এক ভক্ত তাকে ন’গ্ন’ ছ’বি পোস্ট করতে বলেন।

বেশিরভাগ ক্ষেত্রেই তারকারা এই ধরনের আবদার এড়িয়ে যান। তবে পূজা তা করেননি। ভক্তের এই আবদার পূরণ করেছেন তিনি। অব’শ্য ‘ন’গ্ন ছবিও পো’স্ট করে’ননি এই অভি’নেত্রী। বরং, নিজের খালি পায়ের ছবি পো’স্ট করেন পূজা। ক্যা’পশনে লে’খেন, ‘ন’গ্ন ‘পা’।

ভিডিওটি দেখুন

‘হাউ’জফুল ফো’র’ সিনে’মা’খ্যাত এই অভিনেত্রীর পোস্ট’টির পর তার প্র’শংসা করছেন নেটিজেনরা।

পূ’জার পরব’র্তী সিনেমা ‘রা’ধে শ্যাম’। সিনেমায় প্রভাসে’র সঙ্গে জু’টি বেঁধে অভিনয় করছেন তিনি। এছাড়া অখিল আ’ক্কিনেনির সঙ্গে ‘মো’স্ট এলিজি’বল ব্যাচে’লর’ সিনে’মায় দেখা যাবে তাকে।

সালমান খানের বিপরীতে ‘কা’ভি ঈদ কাভি দিওয়ালি’, রণ’বীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’ সিনেমায় রোমান্স কর’বেন এই অভিনে’ত্রী। পাশাপাশি রাম চরণের’ বিপরীতে ‘আ’চার্য’ সিনে’মায় পর্দা’য় হাজি’র হবেন পূ’জা।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২