দুই কন্যার জন্য বাঁচতে চান ক্যান্সার আক্রান্ত আমিন!

Loading...

জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করা আমিন উল্লাহ ইনক্লুসিভ ফর ফাইন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট

ইন্সটিটিউট (আইএনএম)-এর হিসাবরক্ষণ বিভাগে কর্মরত আছেন। ৫ বছর বয়সেই বাবাকে হারান তিনি। নিম্ন-মধ্যবিত্ত

পরিবারটিতে আমিনই একমাত্র উপার্জনের উৎস। তা দিয়ে মা, স্ত্রী ও স্কুল পড়ুয়া দুই কন্যাকে নিয়ে আমিনের সুখের সংসার। পনেরো দিন ধরে সেই সুখের সংসারে সব হারানোর ভয়! ব্লাড ক্যান্সার বাসা বেঁধেছে ৪১ বছর বয়সী আমিনের শরীরে।

রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার কাউন্নাইর গ্রামের ছেলে আমিন মাস ছয়েক ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছেন।

দেশের বিভিন্ন হাসপাতালে দৌড়ঝাঁপ করেছেন, কিন্তু রোগ ধরা পড়ছিল না। সবশেষে মিরপুর ইসলামি ব্যাংক হাসপাতালের রিপোর্ট থেকে নিশ্চিত হয়েছেন তিনি ব্লাড ক্যান্সারেই আক্রান্ত।

চিকিৎসকরা বলেছেন, বাঁচতে হলে বিদেশে চিকিৎসা করাতে হবে। বনমেরু প্রতিস্থাপন করাতে হবে আমিনের। যাতে খরচ হবে ৪০ থেকে ৪৫ লক্ষ টাকা। এতো টাকা জোগাড় করা নিম্ন-মধ্যবিত্ত পরিবারটির জন্য একেবারেই অসম্ভব। তাছাড়া পরিবারটি এখন অনেকটাই নিঃস্ব।

ভিডিওটি দেখুন

চিকিৎসার খরচ যোগাতে সহযোগিতা চেয়েছেন আমিনের স্ত্রী সাহিদা পারভিন। সমাজের বিত্তবান লোকজনেরা এগিয়ে এলে আমিনকে বাঁচানো সম্ভব, গোছানো পরিবারটিকে নিঃস্ব হয়ে পড়া থেকে রক্ষা করা সম্ভব।

পিঠাপিঠি স্কুল পড়ুয়া দুই কন্যা শিশু উমাইয়া ও উনাইসা বাবার খুব আদুরে, বাবার সঙ্গে খুব খাতির। বাবাকে ছাড়া ঘুমাতে পারে না। এসব ভেবেই দিশেহারা স্ত্রী সাহিদা পারভিন, আমিন না থাকলে কীভাবে সামলাবেন দুই কন্যাকে? কীভাবে তাদের বড় করবেন।

সাহিদা পারভিন ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে কাঁদতে বলেন, ‘এখন বনমেরু প্রতিস্থাপন করতে হবে। ডাক্তাররা বলেছেন এ জন্য ৪০-৪৫ লাখ টাকার প্রয়োজন। স্বামীকে বাঁচাতে সমাজের বিত্তবান লোকজনের কাছে সাহায্য কামনা করছি। ছোট্ট দুই সন্তানদের আমি কী বলে বুঝাবো….।’

আমিনের চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা- ‘ব্যাংক অ্যাকাউন্ট নাম : Md. Fazlur Rahman, অ্যাকাউন্ট নম্বর:

163.101.28315 (ডাচ বাংলা ব্যাংক, যশোর ব্রাঞ্চ)। এছাড়াও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে সাহায্য করতে গেলে বিকাশ: 01682969385; নগদ: 01682969385’ রকেট: 016829693852 (স্ত্রী) এই নাম্বারগুলো ব্যবহার করা যাবে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন