কে জানতো সৌদিতে ছুটে আসা এই ছোট্ট শিশুদের মাকে ছা’ড়াই দেশে ফিরতে হবে!

Loading...

কাল থেকে মনটা ভীষণ খারাপ। কে জানতো মাকে নিয়ে সৌদি আরবে বাবার কাছে ছুটে আসা এই ছোট্ট শিশুদের মাকে ছাড়াই দে;শে ফিরতে হবে ।

মা কোথায়, এই প্রশ্ন করার সে বয়সো তাদের হয়নি। তবে মায়ের জন্য কান্না করছে যখন মাকে পাশে দরকার আর ঠিক সে মুহুর্তে যখন পাচ্ছেনা। পাবেবা কিভাবে, তাদের মা চ;লে গেছে তাদের কাছে আরো এক ফুটফুটে একটি বোনকে দিয়ে না ফেরার দেশে। ঘটনাটি দাম্মামে। করোনার আগের ভিজিট ভিসায় এসেছিলেন তারা।

করোনার জন্য দেশে যেতে পারেননি আর। এমতা অবস্থায় সে বোনটির গর্ভে নতুন অতিথির বার্তা। করোনা পরে যাওয়ার

সুযোগ থাকলেও যেতে পারেননি ডেলিভারির সময় ঘনিয়ে আসছে বলে। আর এই ডেলিভারি কাল হয়ে দাড়ালো বোনটির। অন্ধকারে ঢেকে দিয়ে গেছে একটি পরিবারকে, এতিম করে তিন সন্তানকে।

ভিডিওটি দেখুন

সন্তান প্র;সবের সময় অতি;রিক্ত রক্তক্ষরণে মৃ;ত্যু হলো বোনটির দাম্মামের স্থানিয় একটি হাসপাতালে । ডাক্তারের ভুল পরামর্শ ছিল এমন অ;ভিযোগ থাকলেও কিছু করার ছিলনা। এক পর্যায়ে মা ছাড়া দেশে পাঠাতে হলো তাদের। কয়েকদিনের মধ্যে নতুন সন্তান এবং সেই বোনটির মরদেহ যাবে দেশে।

ঘটনাটি আমার জীবনের সাথে অনেকটা মিল, মা ছাড়া সন্তানদের সময় কতোটা কঠিন আর বি;প;দের হয় সেটা আমার থেকে ভালো আর কে জানে, এই ভেবে মন;টা খা;রাপ কাল থেকে। আ;ল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন সে বোনটিকে জান্নাতবাসী করে তার রেখে যাওয়া ৩ কন্যা সন্তানকে হেফাজত করে।

সংগ্রহ : আব্দুল হালিম নিহন

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন