‘হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যায় না’!

Loading...

রাজপথের রাজনীতিতে বিএনপিকে এখন হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (৩১ অক্টোবর) সকালে ওবায়দুল কাদের নোয়াখালীতে চৌমুহনী পৌরসভার উদ্যোগে নবনির্মিত পৌরপার্ক ও টার্মিনাল উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে এ অনুষ্ঠানে যু’ক্ত হন। তিনি বলেন, বিএনপির রাজনীতি এখন ফেসবুক স্ট্যাটাস ও গণমাধ্যমেই সীমাবদ্ধ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের কথা বললেই বিএনপির গাত্রদাহ হয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কখনোই বিএনপির বিরুদ্ধে নয়, তাদের নেতিবাচক ও অপরাজনীতির বিরুদ্ধে আওয়ামী লীগ।

ভিডিওটি দেখুন

ওবায়দুল কাদের বলেন, ’৭৫ এর খু’নী ও খু’নের ম’দ’দ’দা’তা, গ্রে’নেড হা’মলার খু’নের মা’স্টারমা’ইন্ড ও সা’ম্প্রদায়িক অপশ’ক্তি বগলে নিয়ে যারা দেশের রাজনীতিকে বি’ষা’ক্ত

করেছে তাদের কাছে শেখ হাসিনার উ’ন্নয়ন ও সমৃ’দ্ধির কথা শু’নতে ভালো না লা’গাই স্বাভাবিক। শেখ হাসিনার উন্নয়নের কথা শুনলে ‘হাওয়াভবন ত’ন্ত্রের’ কু’শীলব’দের গা’ত্রদাহ তো হবে’ই। সড়ক পরিবহন ও সেতু;মন্ত্রী ওবায়দুল কা;দের নোয়াখালীর সাম্প্রতিক ঘটনা সম্পর্কে বলেন গুটি;কয়েক অপ;রাধী;র জন্য সরকারের উন্নয়ন অর্জন ম্লা;ন হতে পারে না।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন