ফ্রান্সের পণ্য বয়কট করে নিজের দামী ঘড়ি ফেলে দিলেন নুসরাত ফারিয়া!

Loading...

মহানবীকে (সা) বি’দ্রূ’প করে কার্টুন প্রকাশ ও এ ঘটনায় ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর ইসলামবি’দ্বে’ষী মন্তব্যের জেরে উ’ত্তাল মুসলিমবিশ্ব।

দেশে দেশে ফরাসি পণ্য বয়কটের হি’ড়িক চলছে। বাংলাদেশের দেখা যাচ্ছে একই চিত্র। সামাজিক যোগাযোগমাধ্যমে হ্যাশট্যাগ বয়কট ফ্রান্স প্রোডাক্ট ট্রেন্ডিং চলছে।

সেই পথ অনুসরণ করে এবার ফরাসি পণ্য বয়কটের ঘোষণা দিলেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শুধু বয়কটই করেনি, নিজের ব্যবহৃত ফ্রান্সের তৈরি বিলাসবহুল কারটায়ার ঘড়িটিকেও ফেলে দিলেন।

শনিবার ভোরের দিকে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নুসরাত ফারিয়ে লিখেছেন, আমি আমার কারটায়ার ঘড়িটি ফেলে দিয়েছি। হ্যাশট্যাগ বয়কট ফ্রান্স প্রোডাক্ট।

ভিডিওটি দেখুন

গতকাল ৩০ অক্টোবর এক ফেসবুক স্ট্যাটাসে এই অভিনেত্রী এ কথাই জানালেন।সেখানে তিনি লেখেন, ‘আমি আমার (ফরাসি ব্যান্ডের) কার্টিয়ে ঘড়িটি ফেলে দিচ্ছি।’ এরপর হ্যাশট্যাগের মাধ্যমে ফরাসি পণ্য বর্জনের ডাক দিয়েছেন ফারিয়া।

তার এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন হাজার হাজার ফলোয়ার৷ অনেকে সে পোস্টে ‘হাহা’ রিয়্যাক্টও দিয়েছেন।

এদিকে নুসরাত ফারিয়া বর্তমানে ব্যস্ত আছেন ‘পাতালঘর’ শিরোনামে একটি সিনেমা নিয়ে। পাশাপাশি ৭ নভেম্বর থেকে ওয়েব ফিল্ম ‘যদি… কিন্তু… তবুও’র শুটিংয়ে অংশ নেওয়ার কথা আছে তার। ফিরবেন ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিংয়েও।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন