এ কি হাল হলো মিন্নির?

Loading...

বরগুনার বহুল আলো;চিত রিফাত শরীফ হ-ত্যা মাম-লায় মৃ-ত্যুদ’ণ্ডপ্রা’প্ত আসামী মিন্নিকে কাশিমপুর কেন্দ্রীয় কা’রা’গারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে বরগুনা জেলা কা’রাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কা’রাগারে পাঠানো হয়।

এদিকে শুক্রবার কারাগারে কয়েদির পোশাকে মিন্নির একটি ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে ভিন্ন রূপে দেখা যায় মৃ”ত্যুদ”ণ্ডপ্রাপ্ত আ’সামী মিন্নিকে। ছবিতে দেখা যায়, একটি কক্ষে কয়েদিদের সাদা একটি শাড়ি পড়ে একটি বেঞ্চের উপর বসে আছেন মিন্নি। ছবিটিতে তার চেহারায় ক্লা’ন্তির ছাপ লক্ষ করা যায়।

এদিকে কয়েদির পোশাক পড়া মিন্নির ছবিটিকে নিয়ে বিভিন্ন মাধ্যমে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। তবে কে কারা ছবিটি

তুলেছে সে সম্পর্কে কোনো ধারণা পাওয়া যায়নি। চলতি বছরের ১ জানুয়ারি রিফাত হ-ত্যা মা’মলার প্রাপ্তবয়স্ক ১০ আ’সামির বি’রু”দ্ধে চার্জ গঠন করে বরগুনার জে’লা ও দায়রা জজ আদালত। ৮ জানুয়ারি একই মা”ম’লার অ”প্রাপ্তব’য়স্ক ১৪ আসা”মির বি’রু”দ্ধে চার্জ গঠন করে বরগুনার শিশু আদালত।

ভিডিওটি দেখুন

এরপর গত ৩০ সেপ্টেম্বর দুপুরে রিফাত শ’রী”ফ হ”ত্যা মা’মলায় মিন্নিসহ ছয়জনের মৃ-ত্যুদ’ণ্ড ও চারজনকে

খা’লা’সের রায় দেন বরগুনা জেলা ও দায়রা জজ আদা’লতের বি”চারক। রায়ে দ”ণ্ডপ্রা’প্ত প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জ’রিমা’না করা হয়।

এর আগে ২০১৯ সালের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে স্ত্রী মিন্নির সামনে কু”পিয়ে জ’খ’ম ক’রেন স”ন্ত্রা’সী’রা। পরে ওই দিন বিকেলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা”রা যান রিফাত শরীফ।

পরবর্তীতে ওই বছরের ১ সেপ্টেম্বর রিফাত শরীফ হ-ত্যা মা’ম”লায় রিফাতের স্ত্রী মিন্নিসহ ২৪ জনের বি’রু’দ্ধে বর’গুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দেয় পুলিশ। একইসঙ্গে রিফাত হ-ত্যা মামলার এক নম্বর আসা’মি নয়ন ব’ন্ড ব”ন্দু’কযু”দ্ধে নি’হত হওয়ায় তাকে মা”ম’লা থেকে অব্যা’হতি দেয়া হয়।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন