হঠাৎ যে কারণে বরগুনা থেকে কাশিমপুর কা’রাগারে নিয়ে আসা হলো মিন্নিকে!

Loading...

বরগুনার রিফাত শরীফ হ”ত্যা মা’মলায় ফাঁ”সির দ’ণ্ডপ্রাপ্ত আ’সা’মি নি”হ’ত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কা’রাগা’রে নেয়া হয়েছে। বৃহস্পতিবার ক’ড়া নি’রাপ’ত্তায় মিন্নিকে বরগুনা জেলা কা’রাগা’র থেকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কা’রাগা’রে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা কা’রাগা’রের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মো. আনোয়ার হোসেন।

ভিডিওটি দেখুন

তিনি বলেন, বরগুনা জেলা কা’রাগা’রে ফাঁ”সির দ’ণ্ডপ্রাপ্ত নারী ব’ন্দীদের রাখার উপযুক্ত ব্যবস্থা নেই। এই কারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী মিন্নিকে বরগুনা জেলা কা’রাগা’র থেকে কাশিমপুর কেন্দ্রীয় নারী কা’রাগা’রে পাঠানো হয়েছে। এ মা’মলায় ফাঁ”সির দ’ণ্ডপ্রাপ্ত অপর পাঁচ পুরুষ ব’ন্দি এখনো বরগুনা জেলা কা’রাগা’রে আছেন বলেও জানান তিনি।

গত ৩০ সেপ্টেম্বর আলোচিত রিফাত শরীফ হ”ত্যা মাম’লার প্রাপ্তবয়স্ক ১০ আ’সা’মির রায় ঘোষণা করেন বরগুনার জেলা ও দায়রা জজ আদালত। রায়ে নি”হ’ত রি’ফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ছয়জন অ’ভিযু’ক্তকে ফাঁ”সির আদেশ দেন আ’দালত। এছাড়া বেকসুর খালাস প্রদান করা হয় এ মা’মলার অপর চারজন আ’সা’মিকে। রা’য়ের পর থেকেই বরগুনা জেলা কা’রাগা’রের নারী কনডেম সেলে ব’ন্দি ছিলেন মিন্নি।।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন