”কুকুরের মাথায় টুপি পড়িয়ে রাসূল (সঃ)-কে চরম অপমা,ন করলো এক যুবক”!

Loading...

সাম্প্রতিক, স্যোশাল মিডিয়াতে ভাই,রাল হওয়া একটি ছবিতে আমরা দেখতে পাচ্ছি এক যুবক তার মাথার টুপি খুলে কুকুরের মাথায় পড়িয়েছে। বিষয়টা খুবই দুঃখ জনক।
টুপি ইসলামের একটি আদর্শ। রাসূল (স.)-এর সুন্নাত। সমাজে কিছু আগাছা জন্মিয়েছে যারা ইসলামের কদর বুঝে,না, রাসূলের (স.) স,ম্মান দিতে জানে না। ঐ স,মস্ত কুলা,ঙ্গার,দের বেঁচে থাকার কোনো অধিকার নেই।
ছবিতে আমরা দেখতে পাচ্ছি একটি যুবক কু,কুরের মাথায় টুপি পড়িয়েছে! ছিহ! যা অ,ত্যন্ত লজ্জা,র বিষয় এবং প্রিয় নবিজি,র সানে বে,য়াদবি। ইসলাম কোনো মজার বিষয় নয়। পবিত্র কুরআ,নে ইসলাম নিয়ে অথবা যে কোনো ধর্ম নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করা হয়েছে। এবং কাউকে হেয় করা বা অপ,মান করতে নিষেধ করা হয়েছে।

ভিডিওটি দেখুন

যেখানে ইসলাম অন্য ধর্ম,কেও হেয় করা পছন্দ করেনা সম,র্থন করেন অথচ, আজ ইসলামকে নিয়ে ক,টু,ক্তি করা হচ্ছে, মুসলি,মদের সাথে তামা,সা করা হচ্ছে। কিছুদিন পরপর ,শু,ন্তে পাই, দেখতে পাই যে, বিভি,ন্ন দেশে ইসলাম বি,দ্ধেষী,রা ইস,লামের অপ,মান করে যাচ্ছে, আমাদের প্রিয় নবিজির সানে অপমান করছে। কই তাদের সঠিক বিচারও আজো পাইনি।
মাননিয় প্রধানমন্ত্রী, আপনার কাছে আকুল আবে,দন আপনি তাদের বিচা,রের আওতায় নিয়ে আসুন। এবং তাদের সর্বো,চ্চ শা,স্তি কামনা করছি। যেনো আর কোনোদিন কেউ ইসলামকে নিয়ে বা অন্য যে কোনো ধর্ম,কে নিয়ে ঠা,ট্রা-বি,দ্রুপ করতে না পারে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন