আ’গু’নে ১২ বসতঘর পুড়লেও অ’ক্ষত রইলো কোরআন শরীফ!

Loading...

গাজীপুর মহানগরের ইসলামপুর এলাকায় অ’গ্নিকা’ন্ডে একটি বাড়ির ১২টি কক্ষ ও টিভি ফ্রিজসহ মালামাল পু’ড়ে ছাই। তবে আ’গুনে ঘরে থাকা পবিত্র কোরআন শরীফ অক্ষত অবস্থায় উ’দ্ধার করা হয়েছে। আ’গুনের খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সুভাষ বাড়ই জানান, সোমবার বেলা ২ টার দিকে মহানগরের ১৪ নং ওয়ার্ডের ইসলামপুর এলাকার তোফাজ্জল হোসেনের বসত বাড়িতে আ’গুন লাগে। আ’গুনের লেলিহান শি’খা মূ’হুর্তের মধ্য
ছড়িয়ে পড়ে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রায় ৪টার দিখে আ’গুন নেভাতে সক্ষম হয়েছে। এরই মধ্যে তোফাজ্জলের থাকার ঘরসহ ১২টি ঘর ও আসবাবপত্র, ফ্রিজ ও টিভিসহ মা’লামাল পু’ড়ে ছাই হয়ে গেছে।
বাড়ির মালিকের ছেলে অনিকের বরাত দিয়ে তিনি জানান বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আ’গুন লাগার ঘটনাটি ঘটে। তাৎ’ক্ষনিক ক্ষ’য়ক্ষ’তির পরিমান জানাতে পারেননি তিনি। তবে হতাহতের ঘ’টনা ঘটার খবর পাওয়া যায়নি। তবে আ’গুন নে’নোর পর একটি কক্ষ থেকে অ’ক্ষত অব’স্থায় একটি পবিত্র কোরআন শরীফ উদ্ধার করা হয়েছে।

ভিডিওটি দেখুন

এলাকাবাসি আব্দুল মালেক জানান,বাড়িওয়ালা তোফাজ্জল হোসেন এ বাড়িতে ৩ টি কক্ষ নিয়ে নিজে বসবাস করতেন। অপর ৯টি কক্ষ তিনি ভাড়া দিয়ে ছিলেন। আ’গুন লাগার সময় ভাড়াটিয়ারা কাজে ছিলেন। আ’গুনের খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সোহেব আল আসাদ মনির,সাবেক কাউ’ন্সিলর হাবিুর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও বাসন থানার ওসি কাউসার আহমেদসহ এলাকাবাসি ঘটনাস্থলে যান এবং আ’গুনে ক্ষয়’ক্ষতির খোঁজ খবর নেন।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন