স্বাস্থ্য নির্দেশনা যথাযথভাবে পূরণ ছাড়া কাউকেই কুয়েতে প্র’বেশের অ’নুমতি দেওয়া হবে না!

Loading...

উপসাগরীয় দেশ কুয়েতের সরকারী মুখপাত্র তারেক আল-মেজরেম পুনরায় নিশ্চিত করেছেন যে কুয়েতে আগত সকল প্রবাসী ও স্থানীয় নাগরিকদের জন্য করোনা ভা;ইরাস প্র;তিরোধমূলক ব্যবস্থা এবং সমস্ত প্রাসঙ্গিক স্বাস্থ্যের প্রয়োজনীয়তা ক;ঠোরভাবে প্র;য়োগ করা হয়েছে।

গত ১৪ অক্টোবর বুধবার বুধবার সংবাদমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে মেজরেম উল্লেখ করেছিলেন যে সকল নতুন আগমনকারীর পি;সিআর পরীক্ষার সনদ সরবরাহ করা বা;ধ্যতামূলক।

তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দ’লগুলি বিমানবন্দরে বিভিন্ন জাতীয়তার আগতদের জন্য করোনা পিসিআর পরীক্ষা করছিল, ।সরকারী কর্মকর্তা আরও উল্লেখ করেছেন যে এই পদক্ষেপগুলি পেরিয়ে যাওয়ার পরেও, সমস্ত আগত ব্যক্তি ১৪ দিনের জন্য হোম কো;য়ারান্টিনে থাকতে বা’ধ্য ছিলেন।

ভিডিওটি দেখুন

তিনি জোর দিয়েছিলেন যে কুয়েত যে করোনা ভা;ইরাসের কারণে পূর্বেই বিমান চলাচল স্থ;গিত করেছিল ও সেখান থেকে আগত লোকদের সাথে সম্পর্কিত অন্যান্য ব্যবস্থাও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিবেচনা করছে।

কুয়েতে প্রবেশে স্বাস্থ্যে সংক্রান্ত নির্দেশনা থেকে উপসাগরীয় অঞ্চলে আ;টকা পড়া কয়েকজন আরব ভ্রমণকারীকে অ’ব্যাহতি দেওয়ার বিষয়ে সামাজিক যোগাযোগের সাইটগুলিতে অ;সত্য প্রচারিত তথ্য হিসাবে মেজরেমকে ব;রখাস্ত করা হয়েছে।

তিনি জোর দিয়ে বলেন, সরকার এ বিষয়ে কোনও পক্ষের সাথে হ;স্তক্ষেপ বা সমন্বয় করেনি। তিনি পুনরুক্তি করেছিলেন যে করোন ভা;ইরাস প্র;তিরোধমূলক ব্যবস্থাগুলির সাথে সম্পর্কিত মন্ত্রীর সিদ্ধান্তগুলিতে সরকার সর্বদা দৃ;ঢ থাকবে এবং স্বাস্থ্য নির্দেশনা যথাযথভাবে পূরণ না করে কোন ভ্রমণকারীকে কুয়েতে প্র;বেশের অনুমতি দেওয়া হবে না।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন