আবারও নববধূ রূপে মেহের আফরোজ শাওন!

Loading...

প্রয়া’ত কথা’সাহি’ত্যিক ও চলচ্চি’ত্রকার হু’মায়ূন আহমে’দের দ্বিতী’য় স্ত্রী’ মেহের আফ’রোজ শা’ওন। সম্প্রতি নববধূর সাজে তার কিছু ছবি নেটদু’নিয়ায় ভা’ই’রাল হয়ে’ছে। এ নিয়ে অনে’কের’ মনে প্রশ্ন জে’কে বসেছে– শাওন কি বি’য়ে করছেন?

সম্প্রতি যুব ও ক্রী’ড়া মন্ত্র’ণাল’য়ের অ’তি’রিক্ত সচিব কবি আ’ফতাব আহ’মেদকে বিয়ে করে’ছেন ‘গু’ল’তে’কিন। আর এবার বিয়ে’র সাজে হা’জি’র হয়ে আলো’চনায় এলেন হু’মায়ূন আহ’মে’দের দ্বি’তী’য় স্ত্রী’ শাওন।

বিয়ের সাজে’র একটি ছবি ফে’সবুকে পোস্ট করেন শাওন। ছবি’টির ক্যাপ’শনে তিনি জু’ড়ে দিয়ে’ছি’লেন রবী’ন্দ্রসং’গীতের ক’য়েকটি লাইন- ‘ভে’বেছি’নু মনে মনে দূরে দূরে থাকি/ চির’জন্ম সঙ্গো’পনে পূজিব একাকী’/ কেহ জানিবে না মোর গ’ভীর প্রণয়/ কেহ দেখিবে না মো’র অ’শ্রুবা’রিচয়।/ আপনি আজিকে যবে শুধাইছ আসি/ কে’মনে প্রকা’শি কব কত ভালো’বাসি।’

ভিডিওটি দেখুন

শাও’নের ছ’বিটি খুব অল্প সময়ের মধ্যে’ই ভাই’রাল হয়ে যায়। ব’উয়ের সাজে শা’ওনের সেই ছবি ‘শেয়ার করেছেন অনেকেই।এই ছবি শেয়ার হয়েছে জাহিদ খান ম্যা’কওভা’রের ফেসবুক পেজে। জানা যায়, একটি ব্রাইডাল ফ’টোশুটে অংশ নিয়ে’ছি’লেন শাওন।

ম্যা’কওভা’র জাহিদ খান ছবির ক্যাপ’শনে লিখেছেন– ‘আবারও ন’ববধূ রূ’পে মেহের আফ’রোজ শাওন।’ তার প্রতি’ষ্ঠানের সঙ্গে কাজ করায় শাও’নের প্রতি কৃত’জ্ঞতাও জানান জাহিদ। ছবিগু’লো তুলেছে’ন এমএইচ বিপু।

মে’হের আ’ফরো’জ শাওন হু’মায়ূন আ’হ’মেদের ‘আজ র’বিবা’র’ নাট’কে অ’ভিন’য়ের মাধ্যমে শোবি’জে নিয়মি’ত পথচ’লা শুরু করেন। তার পর তিনি হু’মায়ূন আ’হমেদের নির্দে’শ’না’য় একেএকে বেশ কিছু জন’প্রিয় প্যাকে’জ ও ধারাবা’হিক নাট’কে অ’ভিনয় করেন। এ ছাড়া শা’ওন অ’ভি’নয় করেছেন বেশ কটি চল’চ্চিত্রে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন