ট্রেন মিস করা কি’শোরী’কে সা’রারা’ত পা’লা’ক্রমে ধ’র্ষ’ণ!!!

Loading...

মা’মা’র বাড়ি’তে যাওয়ার পথে কি’শোরী (১৫) গণ’ধর্ষ’ণের অ’ভি’যোগ তু’লে লা’লম”নির’হাটের কা’লীগ’ঞ্জ থানায় ৪ জন’কে আ’সা’মি করে মা’ম’লা ক’রেছে। এ ঘট’নায় অভি’যান চা’লিয়ে একজ’নকে গ্রে’ফ’তার ক’রেছে পুলিশ।

অ’ভি’যোগ উ’ঠে’ছে স্থা’নীয় মা’তব্বর’রা বৈঠকে ব’সে গণ’ধ’র্ষ’ণের ঘটনা ধা’মা’চাপা দিতে মোটা অংকের টাকা নিয়ে’ছেন ধ”র্ষ’ক’দের কাছ থেকে। শুক্রবার (৯ অক্টোবর) বিকে”লে কা’লীগ’ঞ্জ প্রেস’ক্লা’ব এলাকা থেকে কি’শো’রীকে উ’দ্ধা’র করে হেফা’জ’তে নেয় কালী’গঞ্জ থানা পুলিশ।’

পুলিশ ও ওই কি’শোরী জানা’য়, রংপু’রের কা’উ’নিয়া এলাকা’র মা’মা’র বা’ড়ি থেকে এতিম কিশোরী (১৫) গত সো’মবার (৫ অক্টোবর) লা’লম’নিরহা’টের পাটগ্রামে খালার বাড়ি বে’ড়াতে আসে। সেখান থেকে পর’দিন স’ন্ধ্যায়

লাল’মনি’রহাটগা’মী আ’ন্তঃন’গর কর’তো’য়া এক্সপ্রেস ট্রেনে কাউ’নি’য়ার উদ্দে’শ্যে রওনা দেয়। ট্রেন কালীগঞ্জের কা’কিনা স্টেশনে দাঁ’ড়ালে ওই কিশো’রী পানি নি’তে ট্রে’ন থে’কে নে’মে পড়ে।

এ সময় কা’কি’না স্টেশনে নি’জে’কে রকি পরি’চয় দি’য়ে এক ছেলে জান’তে চাই’লে ওই কি’শোরী কাউ’নিয়া যা”চ্ছে বলে পরিচয় দিলে যু’বক রকিও নি’জেকে কাউ’নি’য়ার বাসিন্দা বলে পরি’চয় দেয়।

এরই মাঝে ট্রে’ন স্টে’শন ছে’ড়ে গে’লে রকি অ”টোরি’কশা যোগে কাউ’নিয়া যাবেন এবং সেই অ’টোরি’কশায় তাকে বা’ড়ি পৌঁ’ছে দে’য়ার প্রতি’শ্রু’তি দেয়।

সেই মো’তাবেক একটি অ”টোরিকশা’যো’গে রকি না’মের ওই যু’বক কি’শো’রী’কে নিয়ে কা’উনিয়া যাও’য়ার কথা বলে বিভি’ন্ন সড়’কের ঘু’রে ম’ধ্যরা’তে এ’কটি সেচ পা’ম্পের নির্জন ঘ’রে নিয়ে রকি’র আরও তিন বন্ধু’সহ চার যুব’ক মি’লে পা’লা’ক্র’মে কি’শো’রী’কে ধ”র্ষ’ণ করে।

ভিডিওটি দেখুন

প’রদিন বুধবার (৭ অক্টোবর) সকা’লে মুখ না খো’লা’র শ’র্তে কি’রী’কে মু’ক্তি দেয় চার যু’বক। প’রে অ’সুস্থ কি’শো’রী পথ ভু’লে চল’তে থা’কলে স্থা’নীয়’দের জি’জ্ঞা’সা’বাদে বিষয়টি স্বী’কার করে সে। প’রে স্থা’নী’য়দের সহা’য়তা’য় এক গ্রাম পু’লিশ সদ’স্যের বা’ড়িতে আ’শ্রয় নেয় ও’ই কি’শোরী।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) রা’তে বি’ষয়টি নিয়ে স্থানী’য় মাতব্বররা বৈ’ঠকে ব’সে ধ’র্ষ’ণকা’রী যুব’কদে’র শ’না’ক্ত করে মো’টা অংকের টাকা জ’রিমা’না আ’দায় করেন বলেও ওই কি”শো’রী দাবি করে। জ’রি’মানার টাকা কি’শো’রীকে

না দি’য়ে উ’ল্টো তাকে হু’ম’কি ধা’ম’কি দিয়ে পথ’খর’চ দুই হা’জার টা’কা দিয়ে মা’তব্ব’ররা তাকে পা’ঠিয়ে দেয় বলে অভি’যো’গ করেন ধ’র্ষি’তা।

পরে শুক্র’বার (৯ অক্টোবর) দুপুরে ‘স্থানী”য়দের মাধ্যমে ওই কি’শো’রী কা’লী’গঞ্জ প্রেস’ক্লা’বে আশ্র’য় নেয়। প্রে’সক্লাবে ঘট’নার লো’ম’হ’র্ষক এ বর্ণ’না শুনে সাংবা’দিক’রা থানা পুলিশ’কে অ’বগত করলে কা’লী’গঞ্জ থানা

পু’লিশ ওই কি’শোরী’কে উ’দ্ধার করে হে’ফাজ’তে নেয়। ধ’র্ষি’তার দে’য়া তথ্য’ম’তে প্রা’থমি’ক ত’দন্ত শুরু করে কা’লীগ’ঞ্জ থানা পুলিশ। রাত ৯টার দিকে ৪ জন’কে আ’সা’মি করে থা’না’য় একটি মা’ম’লা দা’য়ে’র করেন।

কালী’গঞ্জ থানা পু’লিশের ভারপ্রা”প্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফ’রহা’দ হোসেন বলেন, কিশো’রী’র দেয়া ত’থ্যে’র

প্রাথমিক ত’দন্ত করে একটি মা’ম’লা নে”য়া হয়েছে। আ’সা’মি’দের মধ্যে এক’জ’নকে গ্রে’ফ’তার করা হ’য়েছে। বা’কিদের ধর’তে মাঠে পুলিশ নে’ছেন। দ্রুত বাকি আ’সা’মিদে’র ধ’রা হবে ব’লেও তিনি জা’নান।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন