নি’র্যা’তন”কারীদের বাবা ডেকেও র’ক্ষা” পায়নি ওই গৃহ’বধূ!!!

Loading...

নোয়াখালীর বেগম’গঞ্জ উপ’জেলার একলা’শপুর ইউ’নিয়নে অনৈ’তিক কাজের অ’পবাদ দি’য়ে এক না’রীকে (৩৬) সম’স্ত শ’রীর বি’ব’স্ত্র করে নি’র্যা’তন করেছে একদল যুবক। নি’র্যা’তনকা’রীদের বারবার বাবা ডে’কেও শে’ষ র’ক্ষা হ’য়নি ওই না’রীর।

এ ঘ’টনায় জ’ড়িত ব’খাটে’দের ধ’রতে মাঠে নেমেছে পু’লিশের ৫টি ই’উনিট। জেলা পুলি’শ সুপার মোহাম্মদ আ’লমগীর হো’সেনের নি’র্দে’শে মাঠে কাজ করছে এসব টিম। ই’তোম’ধ্য এ ঘটনায় দুই আ’সামিকে গ্রে’ফতার করে’ছে পুলি’শ। গ্রে’ফতারকৃ’ত দুই’জন হলেন, জ’য়কৃষ্ণ’পু’র গ্রামের আবদুর রহিম ও রহমতউল্লাহ।

রবিবার (৪ অক্টোবর) দুপুর থেকে নি’র্যা’তনের এমন একটি ভিডিও সামা’জিক যোগা’যো’গের মা’ধ্যমে ভা’ইরাল হলে জেলায় তো’লপাড় সৃ’ষ্টি হয়। টনক নড়ে প্র’শাসনের। ঘ’টনায় জ’ড়িত থাকা সন্দেহে পু’লিশ অ’ভি’যান চা’লিয়ে আ’বদুর র’হিম (২৪) নামের এক যুব’ককে আ’টক ক’রেছে।

স’ন্ধ্যা সা’ড়ে ৬টার দিকে এ’কলা’শপুর থে’কে আ’বদুর র’হিমকে আ’টক করা হয়। ‘তিনি জ’য়কৃষ্ণ’পুর ‘গ্রা’মের শে’খ আ’হম্মদ দু’লা’লের ছে’লে। তি’নি স্থা’নীয় দে’লো’য়ার বা’হি’নীর প্রধান দেলো’য়ারের সে’কেন্ড ইন ক’মান্ড বলে জানিয়ে’ছে পু’লিশ।

এ’দিকে নি’র্যা’তনকারী স’ন্ত্রাসী’দের ভ’য়ে ঘরে তালা দিয়ে বাড়ি ছেড়ে পা’লিয়ে গেছেন নি’র্যা’তিত না’রী ও তা’র প’রিবারের লো’কজন। তার স্ব’জ’নদের কাছ থেকেও কো’নো ব’ক্তব্য পাও’য়া যা’য়নি।

জানা গেছে, গত তিন বছর আগে ওই না’রীর বিয়ে হয়। বি’য়ের কি’ছুদি’নের ম’ধ্যে তার স্বা’মী আ’রেক’টি বি’য়ে ক’রলে তাদের মধ্যে যো’গাযো’গ’ ব’ন্ধ হয়ে যা’য়। গত ২ সে’প্টেম্বর রা’তে ওই নারীর আ’গের স্বা’মী তার স’ঙ্গে দেখা কর’তে তার ঘ’রে প্র’বেশ করেন। বি’ষ’য়টি দেখ’তে পা’ন স্থা’নীয় মা’দ’ক ব্য’ব’সায়ী ও দে’লোয়ার বা’হি’নীর প্রধা’ন দে’লোয়ার।

গ’তকাল রাত ১০টার দিকে দে’লোয়ার তার লো’কজন নিয়ে ওই না’রীর ঘরে প্রবে’শ করেন এবং পর পু’রুষের সা’থে অ’নৈ’তিক ‘কা’জ করেছে বলে অ’ভিযো’গ এনে তাকে মা’রধ’র শুরু করেন। এ’কপর্যা’য়ে পি’টিয়ে না’রীকে বি’ব’স্ত্র করে ভি’ডিও ধা’রন ক’রা হ’য়।

ভিডিওটি দেখুন

ফে’সবু’কে ছ’ড়িয়ে পড়া ১ মি’নিট ৩৮ সে’কে’ন্ডের ভি’ডিওটি’তে দেখা যায়, নি’র্যা’তন’কারী’দের ম’ধ্যে এক যু’বক না’রীর পরনে থাকা জা’মা কা’পড় টে’নে-হিঁচড়ে স’ম্পূর্ণ খু’লে ফেলে। এ সম’য় ওই না’রী বি’ছা’নার ছা’দর, তো’ষক, খা’টের ওপর থা’কা বি’ভিন্ন কা’পড় দিয়ে নিজে’র দেহ ঢে’কে দে’ওয়ার চে’ষ্টা করেন।

কিন্তু নি’র্যা’তন’কারী’দের ম’ধ্যে কয়ে’কজন চা’রদিক থেকে কাপ’ড়গু’লো টেনে সরি’য়ে দেয়। এক যুব’ক না’রীর মু’খে বার’বার লা’থি মা’রে। একজন তার মু’খ ও বু’কের বিভি’ন্ন স্থানে কা’মড় দেয়। এক যুব’ক না’রীর গো’পনা’ঙ্গে বা’রবার হাত দে’য় ও আ’ঘা’ত করে। আ’রেক যু’বক তার গ’লা চে’পে ধরে শ্বা’সরো’ধ করে হ’ত্যার চে’ষ্টা করে। নি’র্যাত’নকারী’দের বা’রবা’র বাবা ‘ডে’কেও র’ক্ষা পা’ননি ওই না’রী।

ভি’ডিও’টি দেখে এ’কাধি’ক ব্য’ক্তি জানান, স্থানীয় দে’লোয়ার বা’হি’নীর প্রধান দে’লো’য়ার ও তার সে’কেন্ড ইন ক’মান্ড বাদ’ল, কা’লাম, সাইফুদ্দিন, রহিম ও সু’ম’নসহ ৬-৭ ওই না’রীর ওপ’র এ নি’র্যা’তন চা’লিয়েছে। নি’র্যা’ত’নকা’রী দে’লোয়ার ও তার বা’হিনীর লো’কজনের গ্রে’প্তারের দা’বি জা’নিয়েছেন ‘নীয় এলা’বাসী।

বে’গমগ’ঞ্জ ম’ডেল থা’নার ভার’প্রাপ্ত ক’র্ম’ক’র্তা (ওসি) হা’রুনুর র’শিদ চৌ’ধুরী ঘ’টনা’র স’ত্য’তা স্বী’কার ক’রে বলেন, ‘সামা’জিক যো’গা’যোগমা’ধ্যমে ভি’ডিও দেখে পু’লিশ ঊর্ধ্ব’তন ক’র্তৃপ’ক্ষের নি’র্দে’শে স’ন্ধ্যায় অ’ভি’যান চা’লিয়ে আ’ব্দুর র’হিম না’মের নি’র্যাত’নকারী দ’লের এক সদ’স্য’কে আ’ট’ক করা হ’য়েছে। পু’লি’শের প্রা’থমিক জি’জ্ঞাসা’বাদে আ’বদুর রহি’ম ঘট’নার স’ঙ্গে জ’ড়িত থা’কার ক’থা স্বীকা’র ক’রেছে।’

নো’য়াখালী পু’লিশ সু’পা’র মো. আ’লমগীর হোসেন ব’লেন, ঘট’নার স’ঙ্গে জ’ড়িতদের মধ্যে এক’জনকে আ’ট’ক ক’রা হয়েছে। বা’কিদের’কে আ’টকে’র চে’ষ্টা চলছে। এ নে’ক্কারজ’নক ঘ’টনার স’ঙ্গে ‘জ’ড়িতরা যতই ক্ষ’মতা’ধ’র হো’ক না কে’ন, তা’দের’কে আ’ই’নের আও’তায় এনে দৃ’ষ্টা’ন্ত মূ’লক শা’স্তি প্র’দা’ন ক’রা হ’বে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন