ভালো লাগায় থেকে ৮০ বছরের নারীকে ধ’র্ষণ করলো ল’ম্পট!

Loading...

চলতি মসের ২১ তারিখে থাইল্যান্ডের ফট্টালুং প্রদেশে ৮০ বছরের এক বৃদ্ধা ধ’র্ষণের শি’কার হয়েছেন বলে খবর প্রকাশ করেছে দেশটির স্থানীয় গণমাধ্যম ন্যাশন থাইল্যান্ড। বর্তমানে তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শরীরে স্যালাইন পুশ করা হয়েছে।

ভু’ক্তভো’গী স্থানীয় সাংবাদিকদের জানান, একদিন রাস্তায় তিনি স্থানীয় খাবার বিক্রি করছিলেন। এ সময় ৫০ বছর বয়সী এক ব্যক্তি তার কাছে আসেন। তারা দু’জন কথা বলেন। তার সঙ্গে মিষ্টি মিষ্টি কথা বলেন। একপর্যায়ে ওই বৃদ্ধা তাকে জানান, ওই নারী তাকে উঠতি বয়সেই (তরুণী বয়সে) নিজের প্রতি আকৃ’ষ্ট করেন। তখন তারা একে অপরের প্রতিবেশী ছিলেন।

ভিডিওটি দেখুন

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, অ’ভিযুক্ত ওই নারীকে জানান, তিনি তার সব খাবার কিনতে যাচ্ছেন। তবে একটি শ’র্তও জুড়ে দেন তিনি। সব খাবার কেনার শ’র্ত ছিল ওই নারীকে অ’ভিযু’ক্তের সঙ্গে এক আত্মীয়র বাড়িতে খাবার পৌঁছে দিতে যেতে হবে। তখন ওই নারী রাজি হয়ে যান। তার জন্য থাইল্যান্ডের স্থানীয় মুদ্রায় দুই হাজার বাথের বিনিময়ে তিনি রাজি হন।

খাবার নিয়ে যাওয়ার সময় অ’ভিযু’ক্ত জনশূন্য রাস্তায় দিয়ে চলা শুরু করেন। এ সময় ওই নারীর পার্স নিয়ে নেন অ’ভিযু’ক্ত। হঠাৎ করেই তিনি একটি অর্ধনির্মিত বাড়ির সামনে গিয়ে দাঁড়ান। তারপর ওই নারী অ’ভিযু’ক্তের মূল উদ্দেশ্য বুঝতে পারেন। এরপর পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু লাভ হয়নি।

এই ঘ’টনায় অভি’যুক্তকে শিগ’গিরই গ্রে’প্তার করার দাবি জানিয়েছেন ভু’ক্তভো’গীর আত্মীয়রা। স্থানীয় পুলিশ মঙ্গলবার জানিয়েছে, অ’ভিযু’ক্তকে ধ’রতে প্রত্য’ক্ষদর্শীদের সঙ্গে আলোচনা করা হচ্ছে। এ ছাড়া আরো ত’থ্যের জন্য সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন