স্ত্রীকে শিক্ষা দিতে হোটে’লে জো’র করে শ্বা’শুড়ি’র সঙ্গে সময় কাটালেন জামাই!

Loading...

স্ত্রীকে শি’ক্ষা দিতে শ্বাশু’ড়িকে ধ’র্ষ’ণ করে আ’ইয়ুব আ’লী নামে এক ল’ম্পট মে’য়ের জা’মাই। পরে ওই ভিডিও ছেড়ে দে’য় সা’মাজিক যোগা’যোগ মা’ধ্যমে। এ ঘট’নায় শ্বা’শু’ড়ির অভি’যোগে রো’ববা’র তাকে ঢা’কার উত্ত’রা থেকে গ্রে’প্তা’র করে মু’ক্তাগা’ছা থানা পুলিশ।

পরে ওই’দিন রা’তেই ময়ম’নসিং’হ কো’তো’য়ালী মডেল থা’নায় তাকে হ’স্তা’ন্তর করা হয়। গ্রে’প্তার’কৃত আ’ইয়ুব আলীর বি’রু’দ্ধে সোম’বার কো’তো’য়ালী মডেল থা’নায় ধ’র্ষ’ণ ও প’র্নো’গ্রা’ফির দু’টি মা’ম’লা হয়ে’ছে। সে মু’ক্তা’গাছা উপ’লার ‘চাপু’রিয়া গ্রা’মের সিরাজ আ’লীর ‘লে।

থানা পু’লিশ ও ধ’র্ষিতা’র প’রিবা’র জা’নায়, উপ’জেলা’র চা’রি’য়া গ্রা’মের সি’রাজ আলীর ছেলে মো’টর চা’লক আই’ব আলী’র সা’থে দশ বছ’র আগে একই উপজে’লার ন’রকো’না গ্রা’মের শাহ’জাহান মিয়ার মেয়ে শা’হি’দার বিয়ে হয়। এরই ম’ধ্যে তা’দে’র সংসা’রে আট বছ’রের একটি ছেলে স’ন্তানও রয়ে’ছে।

বছর দে’ড়ে’ক আ’গে আ’ইয়ুব’ আলী’ তার স্ত্রী’কে যৌ’তু’কের জ’ন্য চাপ দেয়। যৌ’তু’ক না দেয়া’য় স্ত্রীস’ন্তান’কে তার শ্বশুর বা’ড়িতে পাঠি’য়ে দেয়। এরপর কো’নো ধর’ণের যো’গা’যো’গ রক্ষা না করায স্ত্রী শা’হিদা আ’ক্তার স্বা’মীর বি’রু’দ্ধে ময়’ম’নসিংহ আ’দা’লতে যৌ’তুক আই’নে মা’ম’লা করেন। এ নিয়ে দু’টি পরি’বা’রের মা’ঝে কয়ে’ক বছর ধ’রেই চলছিল টানা’পো’ড়ন ।

ভিডিওটি দেখুন

গত র’মজান মাসে মে’য়ের জা’মাতা’ আ’ইয়ুব আ’লী তার ছে’লের জন্য নতুন জা’মা’কাপড় ও কিছু নগ’দ টাকা দি’বে বলে শ্বাশু’ড়িকে ডেকে আনে মু’ক্তা’গাছা শহ’রে। শ্বা’শুরী তার কথা বি’শ্বাস করে মু’ক্তা’গাছা শহ’রে আসে।

এরপর ভা’লো জা’মা কিনে দে’বার কথা বলে শ্বা’শু’কে নি’য়ে যায় ময়’ম’নসিংহ শহরের একটি আবাসিক হোটেলে। পরে সেখা’নে আ’ট’কে রেখে আ’ইয়ুব আ’লী তার ‘শ্বাশু’ড়ি’কে ধ’র্ষ’ণ করে। এ সময় ওই চিত্র সে আ’বার গো’পনে ভি’ডিও ধা’রণ করে’ও রাখে। মান’স’ম্মানের ভ’য়ে শ্বা’শু’ড়ি ঘ’টনা’টি সে ওই সম’য় কাউ’কে জা’নায়’নি।

এরপর আরও কয়ে’কদিন ল’ম্পট আইয়ু’ব আ’লী তার শ্বা’শু’রীকে ফোন করে ময়’মনসিংহ যে’তে বলে। তা’ সাড়া না দে’য়ায় শ্বশু’ড় বা’ড়ির এক যুব’কে’র ই’মু ন’ম্বরে মোবা’ই’লে ধা’রণ করা ধ’র্ষ’ণে’র ওই ভি’ডিওটি ছে’ড়ে দে’য়।


শ্বাশুড়ি
এ ঘট’নায় আ’ইয়ুব আ’লীর শ্ব’শু’ড় শাহ’জা’ন মিয়া তার স্ত্রী’কে বাড়ি থেকে বের ক’রে দেয়’। পর’বর্তী’তে ধ’র্ষি’তা বা’দী হয়ে এ ঘ’ট’নায় মু’ক্তাগাছা’ থা’নায় একটি অ’ভি’যোগ দা’য়ে’র করে।


ঘ’ট’নার স’ত্যতা নি’শ্চিত করে ময়’ম’নসিংহের কো’তোয়া’লী ম’ডেল থা’নার ওসি ফি’রো’জ তালু’কদা’র বলেন, আট’ককৃ’ত মে’য়ের জা’মাই আই’য়ুব আ’লীর বি’রু’দ্ধে ধ’র্ষ’ণ ও প’র্ণো’গ্রা’ফির দু’টি মা’ম’লা হয়েছে। সে তার স্ত্রী ও শ্ব’শুড় বা’ড়ির লো’কজ’নকে শি’ক্ষা দিতে’ই এ কাজ’টি ক’রেছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন