রাতে স্ত্রীর কাছে পানি চাইলেন স্বামী, পানিতে বি’ষ মিশিয়ে পান করতে দিলেন স্ত্রী!!

Loading...

পারিবারিক ক’লহের জে’রে আব্দুর রহমান নামে এক স্বামীকে হ’ত্যার চে’ষ্টা করেছেন তারই স্ত্রী। এ ঘ’টনায় ছেলেসহ আব্দুর রহমানের স্ত্রীকে গ্রেফ’তার করে জেলহা’জতে পাঠিয়েছে পুলিশ।

আব্দুর রহমান (৬২) সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামের মৃ’ত মরম আলীর ছেলে। এ ঘ’টনায় থানায় মাম’লার পর আব্দুর রহমানের স্ত্রী লাল বিবি (৪৬) ও তার ছেলে রুহেল মিয়াকে (১৯) আদালতের মাধ্যমে জেলহা’জতে পাঠিয়েছে বিশ্বনাথ থানা পুলিশ।

শনিবার (১১ জুলাই) দুপুর আড়াইটার দিকে মা-ছেলেকে জেলহা’জতে পা’ঠানো হয়। এর আগে শুক্রবার (১০ জুলাই) রাতে আব্দুর রহমান ও লাল বিবি দম্পতির বসতঘরে চাঞ্চল্যকর এ ঘ’টনা ঘ’টে।

ভিডিওটি দেখুন

স্থানীয় ও পুলিশ সূ’ত্রে জানা গেছে, শুক্রবার রাতে স্ত্রীর কাছে পানি চাইলে গ্লাসের পানিতে বি’ষ মি’শিয়ে স্বামী আব্দুর রহমানকে পান করতে দেন তার স্ত্রী লাল বিবি। এ সময় গ্লাস হাতে নিয়ে পানিতে বি’ষের গ’ন্ধ পেয়ে পুলিশে খবর দেন আব্দুর রহমান।

খবর পেয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইমরুলের নেতৃ’ত্বে একদল পুলিশ ঘ’টনাস্থ’লে পৌঁছায়। এ সময় অভিযো’গের সত্যতা পেয়ে আব্দুর রহমানের স্ত্রী ও ছেলেকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ।

শনিবার (১১ জুলাই) সকালে আব্দুর রহমান বাদী হয়ে স্ত্রী-সন্তানকে অভিযু’ক্ত করে থানায় হ’ত্যার চেষ্টা মা’মলা করেন। পরে ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

বিশ্বনাথ থানা পুলিশের ওসি শামীম মুসা বলেন, আব্দুর রহমানের মাম’লার পরিপ্রেক্ষি’তে তার স্ত্রী ও ছেলেকে গ্রেফ’তার দেখিয়ে জেলহা’জতে পাঠানো হয়েছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন