মসজিদ থেকে টে’নে বের করে জনস’ম্মুখে পি’টিয়ে হ’ত্যা!!

Loading...

পূর্বশ’ত্রু’তার জে’র ধরে গতকাল শুক্রবার (১০ জুলাই) জুমার নামাজ শেষে দিনে-দুপুরে কয়েকশ মানুষের সামনে এক ব্যক্তিকে লোহার রড দিয়ে পি’টিয়ে ও দা দিয়ে কু’পিয়ে হ’ত্যা করার অ’ভিযো’গ পাওয়া গেছে।

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চাঙ্গিনী মোড় এলাকায় মসজিদের সামনে এ হ’ত্যাকা’ণ্ডের ঘটনা ঘটে।মৃ’ত আক্তার হোসেনকে (৫৫) বাঁচাতে গিয়ে বেশ কয়েকজন আ’হ’ত হন।

অ’ভিযো’গ উঠেছে, কুমিল্লা মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক ও কুমিল্লা সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেন, তার ভাই ও পরিবারের অন্য সদস্যরা এই হ’ত্যাকা’ণ্ড ঘটিয়েছে।

ভিডিওটি দেখুন

আলমগীর ও তার ভাইয়েরা আক্তার হোসেনকে মসজিদ থেকে টে’নে বের করে এনে হ’ত্যা করে। স্থানীয়রা জানায়, কাউন্সিলর আলমগীর হোসেন ও আক্তার হোসেন পাশাপাশি বাড়ির বাসিন্দা। এলাকায় আধিপত্যসহ নানা বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বি’রো’ধ চলছিলো।

নিহতের ছোটভাইয়ের দা’বি, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এলাকায় ঘুড়ি উৎসবের আয়োজন করা হয়। এতে আমন্ত্রণ না জানানোয় ক্ষি’প্ত হয় আলমগীর। এ নিয়ে সকালে তাদের মধ্যে বা’কবি’ত’ণ্ডা হয়। এরই জে’র ধরে আক্তারকে হ’ত্যা করে আলমগীর ও তার ভাইয়েরা। এ ঘটনায় কাউন্সিলরের তিন ভাইকে আ’ট’ক করেছে পুলিশ।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন