রাস্তায় স্বামীর ম’রদে’হে’র পাশে বসে কাঁ’দছে স্ত্রী! ক’রো’নার ভ’য়ে কেউ আসেনি!

Loading...

গত ক’য়েকদি’ন ধরে অ’সুস্থা’য় ভুগ’ছি’লেন ছিলেন পবন রাণী শী’লের বৃ’দ্ধ স্বা’মী অমল শীল (৬৫)। অ’র্থাভাবে সময় ম’তো চিকিৎসা না ক’রতে পেরে অ’বশে’ষে ধা’রদে’না করে অসু’স্থ থা’কা অব’স্থা’তেই বৃদ্ধ স্বামী’কে নিয়ে অ’টোরি’কশা যো’গে চিকিৎসার জন্য নিয়ে ছুঁ’টছি’লেন হাস’পা’তালে ওই বৃ’দ্ধের’ই স্ত্রী।

পরে হা’সপা’তালে নেও’য়ার পথে’ই শেষ নিঃশ্বা’স ত্যা’গ করেন বৃ’দ্ধ অম’ল শীল। তবে, বৃদ্ধ মা’রা’ গেলে ক’রো’না উপ’সর্গে’র স’ন্দে’হ করে বহন’কা’নী অ’টোরিক’শা চালক রা’স্তায় ফেলে রে’খে যায়। এর’পর স্বা’মীর পা’শে ব’সেই অ’ঝ’ড়ে কাঁ’দছি’ল তার স্ত্রী। ক’রো’নার ভ’য়ে সৎকা’রের জন্য সহ”যোগি’তা করতে কে’উ এ’গিয়ে আসেনি।

শুক্রবার (১০ জুলাই) দুপু’রের দিকে এমনি এক ঘট’না ঘটে’ছে টা’ঙ্গাইলে’র কালি’হাতী পৌরস’ভা”র উত্তর চা’মুরিয়া গ্রামে। পরে এমন ঘ’টনা’র খবর শু’নে স্থা’নীয় উপজে’লা প্রশাসন ও ইস’লামী ফা’উন্ডেশ’নের স’দস্য’দের সহযো’গিতা’য় তার সৎকার ক’রা হয়।

জা’না যায়, গত ১০ দিন যা’ব’ত বৃ’দ্ধ অম’ল শী’ল ঠা’ন্ডা-জ্ব’রে ভু’গছি’লেন। শুক্র’বার সকালে অ’টোরি’কশা যো’গে হাস’পা’তালে নে’ওয়ার পথে’ই তিনি মা’রা’ যান। অ’টো’চালক রা’স্তার পা’শে ফেলে গেলে স্ত্রী ছা’ড়া কেউ প্র’থমে লা’শের’ কাছে আ’সেনি। পরে বিষয়’টি স্থা’নীয় প্রশা’সন’কে জা’নানো হয়।

ভিডিওটি দেখুন

মৃ’ত অম’ল শী’লের স্ত্রী পবন রা’নী শীল জানান, আ’মার স্বা’মীকে’ ক’য়েক দিন আগে হাস’পাতা’লে ভর্তিও করে’ছিলা’ম। অ’সুখ পু’র্নরা’য় বেশী হলে অটোরি’ক’শা যোগে হাস’পা’তালে নিয়ে যা’চ্ছিলাম। পথি’মধ্য সে মা’রা’ যা’য়। তিনি জা’নান, সে কয়ে’কদি’ন ধরে ঠা’ন্ডা জ্ব’র ও কাঁশি’তে ভুগ’ছি’লেন।


করোনা
স্থানী’য় ওয়ার্ড কা’উন্সি’লর এনা’মুল হক জানান, যখন জান’তে পার”লাম ক’রো’নার ভ’য়ে গ্রা’মের কে’উ সৎকারে এ’গিয়ে আ’সছে না, তখন পু’লিশ প্রশা’স’নের সহ’যো’গিতায় লা’শ সৎকা’রের ব্যব’স্থা করা হয়।

এ বিষয়ে কা’লি’হাতী থা’নার অফিসার ইনচা’র্জ (ওসি) হাসা’ন আল মামুন জানা’ন, অমল শীল ক’রোনা’য় মা’রা গে’ছেন এই ভ’য়ে আ’ত্মীয়-স্ব’জনরা কে’উ সৎকারে এ’গিয়ে আসছে না, এমন খব’র পা’ওয়া মা’ত্রই থা’নার এক পুলিশ সদ’স্য এসআ’ই হেলা’ল মাহমু’দকে সেখা’নে পাঠা’নো হয়। পরে স্থা’নীয় লো’কজন ও উপ’জেলা ইস’লামী ফাউন্ডেশ’নের সহযো’গি’তায় লা’শ দা’ফ’হ ক’রা হয়।

উপ’জেলা স্বাস্থ্য ও পরিবার-প’রিকল্প’না কর্ম’কর্তা ডা. সাই’দুর রহমা’ন জানা’ন, ওই মৃ’ত ব্য’ক্তির ক’রোনা হ’য়েছিল কি না সেই প’রীক্ষা করার জন্য তার নমু’না সংগ্রহ করা হ’য়েছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন