এবার ২৭ বছরের তরুণীর সাথে ৭২ বছর বয়সী বৃদ্ধের বিয়ে!!

Loading...

ভালোবাসা যেখানে পাহাড় সমান বয়স কেন বাধা হবে? নিজের চেয়ে ৪৫ বছরের বড় ছেলে বন্ধুকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক তরুণী। তিনি প্রমাণ করতে চান সত্যিকারে ভালোবাসায় বয়স কোন বাধা হতে পারে না।

র‌্যাসেল চেনল্ট নামক এ নারীর বয়স ২৭ বছর, আর তার বাগদত্ত জন পেনজেরার বয়স ৭২ বছর। ২০১৮ সাল থেকেই এ দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক।

সম্প্রতি নাইট ক্লাবেই সাবেক বসকে বিয়ের প্রস্তাব দেন ওই তরুণী। তারা এখন পেনসিলভ্যানিয়ায় বসবাস করছেন এবং সেখানেই বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়ার অপেক্ষা করছেন।

ভিডিওটি দেখুন

র‌্যাসেল চেনল্ট বলেন, ‘পেনজেরাকে দেখেই তিনি আকৃষ্ট হয়েছিলেন, যদিও সে আমার ৪৬ বছর বয়সী মায়েরে চেয়ে ২৬ বছরের বড় এবং আমার ৫৫ বছর বয়সী বাবার চেয়ে প্রায় ২০ বছরের বড়।’

তিনি জানান, পেনজার তার আগের স্ত্রীকে ডিভোর্স দিয়েছে। সেই স্ত্রী থাকাকালীনই তারা বন্ধু ছিলেন। এখন বিয়ে করতে যাচ্ছেন। তিনি বলেন, ‘ তার বয়স বেশি হলেও তার কাজকর্মে কিংবা তাকে দেখতেও বয়সী মনে হয়না।

আমি যে ধরণের মিউজিক পছন্দ করি, সেও তাই পছন্দ করে। আমাদের ফ্যাশন পছন্দও একরকম। তাই তাকে পেয়ে আমার স্বপ্ন সত্যি হতে চলেছে।’ জন পেনজেরার ২৮ বছর বয়সী একটি ছেলে ও ২৩ বছর বয়সী একটি মেয়ে আছে। তারাও বাবার নতুন এ বিয়েকে মেনে নিচ্ছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন