ক্যাটরিনা নয়, অন্য যে কারণে রণবীরকে চড় মারেন সালমান খান!

Loading...

বলিউড অভিনেতা সালমান খান যে প্রচ’ন্ড রা’গী সে কথা সর্বজনবিদিত। বলিউডের সকলেই জানেন চট করে রে’গে যান সালমান। আর এই রা’গের জন্যই একবার মদ্য’প অবস্থায় রণবীর কাপুরের গালে চড় মেরেছিলেন তিনি।

ঘটনাটি ঘটেছিল মুম্বাইয়ের এক অভিজাত পাবে। সকলে ভেবেছিলেন এর পিছনে কারণ হলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

যদিও আসল কারণ ছিল অন্য কিছু। জানা যায়, সেই সময় বড় তারকা হয়ে ওঠেননি রণবীর। সবে মাত্র কয়েকটি ছবি তার হাতে তখন। কিন্তু সালমানের সঙ্গে সেদিন বাকবিত’ণ্ডায় জড়ান রণবীর।

বেশ কয়েকটি ছবি যেমন ওয়ান্টেড, দাবাং এগুলির সাফল্যের পরে সালমান সেদিন সেই পাবে বন্ধু সঞ্জয় দত্তের সঙ্গে কোয়ালিটি টাইম কা’টাচ্ছিলেন।

ভিডিওটি দেখুন

রনবীরও তার বন্ধুদের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু হঠাৎই সালমানের সঙ্গে জনসমক্ষে ত’র্ক লেগে যায় তার। দু’জনেরই মাথা গ’রম হয়ে ওঠে এবং তর্ক এমন জায়গায় পৌঁছায় যে সালমান রণবীরের গালে চড় বসিয়ে দেন।

সেসময় দুই অভিনেতার মধ্যে হা’তাহা’তি ব’ন্ধ করেন সঞ্জয় দত্ত। অপ্রস্তুত হয়ে সেই পাব থেকে বেরিয়ে যেতে বাধ্য হন রণবীর।

এই ঘটনার পরে সালমান খানের বাবা সেলিম খান রণবীরের বাবা ঋষি কাপুর এর কাছে ক্ষমা চেয়ে একটি চিঠি লেখেন। তখন থেকেই সালমান ও রনবীরের মধ্যে সম্পর্ক মোটেই ভালো নয়। আর তারপর আসেন ক্যাটরিনা কাইফ।

একসময় সালমানের সঙ্গে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। কিন্তু সেই সম্পর্ক থেকে বেরিয়ে রণবীরের সঙ্গে প্রেম করতে শুরু করেন ক্যাটরিনা কাইফ। এতে পরি’স্থিতি আরও খা’রাপ হয়ে যায়। কখনোই কোনো ছবিতে একসঙ্গে দেখা যায়নি তাদের। এমনকি একটি আওয়ার্ড শো তে রণবীরকে সালমান কুকুরছানা বলেও সম্বোধন করেছিলেন।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন