প্রেম মানে না কোন বাধা, এবার ছেলের বউকে ভাগিয়ে বিয়ে করলো শ্বশুর!!

Loading...

ছেলের ব’উকে নিয়ে শ্বশুর পালি’য়ে যা’বার ঘট’নায় এলা’কায় ব্যা’পক চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে। পা’রিবা’রিক সূত্রে জানা যায়, গত নয় মা’স পূর্বে বাবা নুর ই’সলাম (৪৫) ছেলের পছ’ন্দের মে’য়ের সাথে’ই বিয়ে দেয় তার ছেলে বে’লাল হো’সেনের (২২)।

ঘটনা’টি গত ২৪ আগস্ট পঞ্চ’গড় জে’লার আ’টো’য়ারী উপ’জেলার তোড়ে’য়া ইউনিয়নের ছে’পরা’ঝার গ্রামে বি’য়ের পরেই জী’বিকা নি’র্বাহের জন্য স্ত্রী’কে রেখে ক’র্মস্থ’লে চলে যেতে হয় বেলাল’কে। ছুটি পেলে’ই মাঝে মাঝে বা’সায় আস’তো ছেলে। বেলা’ল বা’সায় আসলে তার সাথে খারা’প আ’চরণ ক’রতো তার স্ত্রী।

এই বিষয়ে নুর ই’সলামে’র স্ত্রী তস’লিমা বলেন, ‘আমা’র ছেলে বা’সায় আ’সলে আমার বউমা প্রতি’দিন বিছা’নায় শো’য়ার সম’য় আ’মার ছেলে’র সাথে খা’রাপ আ’চরণ করতো। মাঝে মা’ঝে দেখা যেত আ’মার স্বা’মী আমার বৌ’মার সাথে আ’মাদের শো’বার ঘরে বসে হা’সাহা’সি করতো।


বিয়ে
স’ন্দেহ হলে আ’মার স্বামী’কে জি’জ্ঞা’সাবাদ করলে তিনি বলতেন বৌ’মা হলো নিজের মেয়ের মত। এসব নিয়ে আমাকে প্রায় সম’য়ই মারপিট করতো। সম্মানের ভয়ে আমি বিষয়টি কাউকে জানা’তে পারিনি। ১লা ভাদ্র মাসে ভাদর কাটা’নির উৎসব পালনের জন্য বৌমা তার বাবার বাড়ি’তে যায়।’

ভিডিওটি দেখুন

মেয়ের পরিবা’রিক সূত্রে জানা যায়, খালার বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে মেয়ে তার বাবা’র বাড়ি থেকে বের হয়ে যায়। আগে থেকে শ্ব’শুর বৌমা যুক্তি-বুদ্ধি করে রেখেছিল।

পরিকল্পনা অনুসা’রে খালার বা’ড়িতে না গিয়ে তারা পা’লিয়ে বিয়ে করে ঢাকার উদ্দেশে চলে যায়। ঘ’টনার কয়ে’কদিন পর মেয়ে তার মাকে ফোনে নি’শ্চিত করে’ যে সে তার শ্বশুর’কে বিয়ে করে বর্তমানে ঢাকা’য় সংসার করছে।

এদিকে ‘শ্বশুর বৌমা বি’য়ে করায় এলাকার মানুষ ধিক্কার ও তীব্র নিন্দা জানাচ্ছে। এলা’কাবা’সীসহ উভ’য় পক্ষের পরিবার শ্বশুর- বৌমার দৃষ্টা’ন্তমূ’লক শাস্তির দাবি করছে। যেন ভবি’ষ্যতে দ্বিতীয়’বার এ ধর’নের’ জঘ’ন্যতম ঘটনার পুন’রাবৃত্তি না ঘটে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন