বাড়ি বাড়ি গিয়ে গভীর রাতে নিম্নমধ্যবিত্ত মানুষদের ঈদ উপহার দিলেন সৌম্য!

Loading...

মরণঘা’তী করোনাভাইরাসের কারণে পুরো দেশ লকডাউনে। এই প’রিস্থিতিতে মানুষদের কাজ-কর্ম নেই, তাই রোজগারও নেই। এই সময়ে উচ্চবিত্তরা সামলে নিলেও বিপা’কে পড়তে হচ্ছে নিম্ন শ্রেণির মানুষদের। সামনে ঈদ আসছে। আর আনন্দময় ঐ দিনে নিম্নমধ্যবিত্তের মুখে হাসি ফোঁটাতে এগিয়ে এসেছেন ক্রিকেটার সৌম্য সরকার।

গত রাতে সাতক্ষীরায় নিজের এলাকা কাটিয়া মাঠপাড়া গ্রামে বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের মাঝে ঈদের উপহার বিতরণ করছেন এই ওপেনার ব্যাটসম্যান। মহামা’রীর এই সময়ে অন্যরা যেখানে বাসা থেকে বের হয় না, সেখানে নিজ হাতে তা বিতরণ করলেন সৌম্য সরকার। ২৭ বছর বয়সী এই ক্রিকেটারের এমন উদ্যোগ অবশ্যই ভুলবেন না এলাকাবাসী।

ভিডিওটি দেখুন

সৌম্য এর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সচেতনতার বার্তার পাশাপাশি অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। শুরুতে করোনা মো’কাবিলায় ২৭ ক্রিকেটার মিলে তাদের এক মাসের বেতনের অর্ধেক টাকা দিয়ে সরকারকে সহায়তা করেন। সেখানে সৌম্য সরকার ও সামিল হয়েছেন। তার বেতনের অর্ধেক ১ লক্ষ ৫০ হাজার টাকা দিয়েছেন তিনি।

এছাড়া কিছুদিন আগে টেস্ট প্রথম শতক হাঁকানো ব্যাটটি বিক্রি করে দিয়েছেন এই বাঁহাতি ওপেনার। ব্যাটটি বিক্রি করেছেন ৪ লক্ষ ৫০ হাজার টাকা। যার পুরো অর্থ করোনা মো’কাবিলায় ব্যবহার করবেন বলে জানিয়েছেন সৌম্য।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন