শা’রীরিক মি’লনে রাজি না হওয়ায় কাজের মে’য়েকে নি’র্মমভাবে হ’ত্যা করল ইউপি চেয়ার’ম্যান!

Loading...

নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের বাসার গৃহ’কর্মী মারুফা(১৪) রহ’স্যজনক মৃ’ত্যু হয়েছে। ম’য়না

তদ’ন্তের রিপোর্ট এখনো দেয়নি সদর হাসপাতাল। তবে মারুফার মায়ের অভি’যোগ মেয়েকে ধ’র্ষণে’র পর শ্বা’সরো’ধ করে হ’ত্যা করেছে চেয়ারম্যান।



মারুফার শরীরের বিভিন্ন গু’রুত্বপূ’র্ণ অ’ঙ্গে আ’ঘাত ও কা’ম’ড়ের চি’হ্ন রয়েছে, যৌ’না’ঙ্গে আ’ঘা’ত করে নি’র্ম’ম ভাবে হ’ত্যা করেছে। নি’হ’ত গৃহ’কর্মী মারুফা আক্তারের

মা আকলিমা আক্তার বলেন, আমার মেয়েকে ধ’র্ষ’ণ করে হ’ত্যা’ করা হয়েছে। এর

আগেও চেয়ারম্যান আমার মেয়ের সঙ্গে খা’রা’প আচরণ করেছে। বিষয়টি চেয়ারম্যানের স্ত্রীকে জানানো হয়েছে।



মারুফার শরীরের আঘা’তের চি’হ্ন ছিল। আমি ধ’র্ষ’ণের আলা’মত দেখেছি। আমি গরিব মানুষ, নিজেও ঢাকায় মানুষের বাসায় কাজ করি। আমি এর বিচার চাই। এদিকে পু’লিশ ওই দিন মারুফার মর’দে’হ উ’দ্ধার করে ময়’নাত’দন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের ম’র্গে পাঠায়।

ভিডিওটি দেখুন

এ ঘটনায় মারুফার মা আকলিমা সোমবার (১১মে ) সন্ধ্যায় বাদী হয়ে থা’নায় হ’ত্যা মা’মলা দায়ের করেন। পরে পু’লিশ জিজ্ঞাসাবাদের জন্য চেয়ারম্যানকে আ’ট’ক করে।



এ ব্যাপারে জানতে চাইলে মোহনগঞ্জ থানা পু’লিশের ভারপ্রাপ্ত ক’র্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ খানের মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

তবে মোহনগঞ্জ থা’না পু’লিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ও মা’মলার তদ’ন্তকারী কর্ম’কর্তা হাদিউল ইসলাম জানান, গৃহ’কর্মী মারুফা খু’নে’র ঘটনায়



চেয়ারম্যানের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসা’মি করে থা’নায় মা’মলা করা হয়েছে। চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ চলছে। নেত্রকোনার অতিরিক্ত পু’লিশ সুপার (অপ’রাধ)

মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল বলেন, ওই গৃহ’কর্মীর র’হস্যজনক মৃ’ত্যু’র ঘটনায় চেয়ারম্যানকে জি’জ্ঞাসাবাদের জন্য আট’ক করা হয়েছে। আমরা বিষয়টি নিয়ে ত’দন্ত করছি।

মারুফার শরীরের বিভিন্ন গু’রুত্বপূ’র্ণ অ’ঙ্গে আ’ঘাত ও কা’ম’ড়ের চি’হ্ন রয়েছে, যৌ’না’ঙ্গে আ’ঘা’ত করে নি’র্ম’ম ভাবে হ’ত্যা করেছে। নি’হ’ত গৃহ’কর্মী মারুফা আক্তারের মা আকলিমা আক্তার বলেন, আমার মেয়েকে ধ’র্ষ’ণ করে হ’ত্যা’ করা হয়েছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন