তারকা স্বামীর পাশে থেকে করোনাকে বরণ করলেন তারকা স্ত্রীও!

Loading...

হলিউড তারকা ইদ্রিস এলবা করোনা ভাইরাসে আক্রা’ন্ত হওয়ার প্রায় এক সপ্তাহ পর তার স্ত্রী সাবরিনাও এখন কোভিড-১৯ পজিটিভ।

অভিনেতা ইদ্রিসের করোনা সং’ক্রমণ ধ’রা পড়ার পর কোয়ারেন্টিনে তার সঙ্গে পাশে থাকার সিদ্ধান্ত নেন স্ত্রীও। অনেকটা জেনে বুঝেই করোনা ভাইরাসকে বরণ করে নিয়েছেন সাবরিনা।

জনপ্রিয় মার্কিন উপস্থাপক অপ’রাহ উইনফ্রের সঙ্গে আলাপচারিতায় এ খবর প্রকাশ করেছেন এলবা দম্পতি। সামাজিক মাধ্যমে উইনফ্রের শেয়ার করা ওই ভিডিওতে সাবরিনাকে বলতে দেখা যায়, ”আমি ইচ্ছা করলেই তার (ইদ্রিস এলবা) থেকে পৃথক ঘরে অথবা দূরত্ব বজায় রেখে থাকতে পারতাম।

সবাই তো এরকম সিদ্ধান্তই নিয়ে থাকে।এ সিদ্ধান্ত নেয়া সত্যিই ক’ঠিন। কিন্তু আমি তার সঙ্গে থাকারই সিদ্ধান্ত নিই এবং তাকে এখনো স্পর্শ করি।”

সাবরিনা আরও বলেন, ”আমি তার সঙ্গেই থাকতে চেয়েছিলাম, একজন স্ত্রীর সহজাত প্রবৃত্তি তো এমনই। আপনি আপনার ইচ্ছামতো সিদ্ধান্ত নিতেই পারেন।” এর আগে ইদ্রিসের করোনা ধ’রা পড়ার পর স্ত্রীকে নিষে’ধ করার পরও তার স্ত্রী তার সঙ্গে থাকার সিদ্ধান্ত নেন। এমনটাই জানিয়ে ছিলেন এই জনপ্রিয় অভিনেতা।

ইদ্রিস এলবা বলেন, ”যেহেতু আমার এটা (কোভিড-১৯) ধ’রা পড়েছে, সুতরাং তারও (স্ত্রী) নি’শ্চিত ধ’রা পড়বে, এটা জানাই ছিল।

কিন্তু সবার ক্ষেত্রে পারস্পরিক দূরত্ব বজায় রাখার সিদ্ধান্তই সঠিক।” ভিডিওটি শেয়ার করে অপ’রাহ উইনফ্রে লেখেন, বিশ্বের কোটি কোটি মানুষের মতো আমিও এক সপ্তাহেরও বেশি সময় ধ’রে ঘরেই থাকছি। এটাই নিরা’পদ।”

”আমি জানি, অসংখ্য মানুষ মানসিক চা’পে, বিভ্রা’ন্তিতে এবং অনি’শ্চয়তার মধ্যে আছেন।

তাই আমি কিছু আশার আলো দেখাতে চেয়েছি। এমন পরি’স্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন এমন তারকাদের সামনে আনতে চেয়েছি।

তাই আমি ইদ্রিস এলবা ও তার স্ত্রী সাবরিনাকে উপস্থাপন করলাম। ইদ্রিসের কোভিড-১৯ ধ’রা প’ড়ার পর তারা কোয়ারেন্টিনে নিরা’পদে একসঙ্গেই আছেন।”

লাইক দিয়ে আমাদের সাথে থাকুন