এবার নতুনত্বের স্বাদ পেতে চার বন্ধুর স্ত্রী অদলবদল! অতঃপর…

Loading...

দাম্পত্য জীবনে নতুনত্বের স্বাদ পেতে স্ত্রী অদলবদল করার নোংরা সিদ্ধান্ত নিয়েছিল চার যুবক। তার পরিণতি হল ভয়ঙ্কর। শেষপর্যন্ত কারাগারে স্থান হল চারজনের। একজনের স্ত্রী বেঁকে বসাতেই ভেস্তে যায় যাবতীয় পরিকল্পনা।

পুলিশে অভিযোগ জানানোর পর গ্রেফতার করা হয় ওই চারজনকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে চিত্র-বিচিত্রের দেশ ভারতের কেরালার কায়ামকুলাম শহরে।

পুলিশ সূত্রে জানা গেছে, স্ত্রী অদলবদল করে যৌনতার ঘটনা শুরু হয়েছিল গত বছরের মার্চ মাসে। মহিল অভিযোগ করেন, তাঁর স্বামীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয় কালিকট এলাকার বাসিন্দা আরশাদ নামে এক ব্যক্তির।

তারপর থেকেই তাঁকে ওই ব্যক্তির যৌন সঙ্গী হতে চাপ দিতে থাকেন তাঁর স্বামী। কিন্তু, যৌন সঙ্গমে রাজি হননি তিনি। এরপর তাঁকে জোর করতে থাকে স্বামী, তাই উপায়ন্তর না পেয়ে একপ্রকার বাধ্য হয়েই পুলিশ দ্বারস্থ হন।

তাঁর অভিযোগ, এর আগেও অনেকের সঙ্গে যৌন সঙ্গমে বাধ্য করা হয়েছিল তাঁকে।

এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে স্ত্রীকে অন্যের সঙ্গে য়ৌন সঙ্গমে বাধ্য করার শর্ত হল তাঁর স্ত্রীর সঙ্গে ওই ব্যক্তিকে যৌন সঙ্গম করতে দিতে হবে। এইভাবেই চলেছে দীর্ঘ একবছর।

এই ঘটনায় ওই মহিলার স্বামী-সহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। আটকরা হল কায়াকুলামের কৃষ্ণপুরুম এলাকা কিরণ, কুলশেখরাপুরম এলাকার সিদ্দি, কেরালাপুরমের উমেশ ও থিরুভাল্লার বিলেসরিন।

অভিযুক্ত স্বামী তাঁর স্ত্রীকে ‘বন্ধু’দের বাড়িতে নিয়ে গিয়ে সঙ্গম করতে বাধ্য করত। শেষমেশ পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতা মহিলা।

লাইক দিয়ে আমাদের সাথে থাকুন